বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমার কথা বিকৃত করা হয়েছে, স্বাধিকারভঙ্গের নোটিশের জবাবে দাবি শুভেন্দুর
ভবানীপুরে শুভেন্দু অধিকারী। 
ভবানীপুরে শুভেন্দু অধিকারী। 

আমার কথা বিকৃত করা হয়েছে, স্বাধিকারভঙ্গের নোটিশের জবাবে দাবি শুভেন্দুর

  • জবাবে মঙ্গলবার শুভেন্দু প্রিভিলেজ কমিটিকে জানিয়েছেন, যে সংবাদপত্রের প্রতিবেদনের ভিত্তিতে নোটিশ দেওয়া হয়েছে তারা তাঁর বক্তব্য বিকৃত করেছে।

তাঁর বিরুদ্ধে বিধানসভার অধ্যক্ষকে নিয়ে করা অসাংবিধানিক মন্তব্যের অভিযোগ অসত্য। এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে স্পিকারকে নিয়ে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে তৃণমূলের তরফে আনা স্বাধিকার ভঙ্গের নোটিশে এই দাবি করলেন তিনি। শুভেন্দুবাবু জানিয়েছেন, সংবাদপত্রে তাঁর মন্তব্য বিকৃত করা হয়েছে।

পশ্চিমবঙ্গ বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে নিয়ে শুভেন্দুবাবু অশালীন মন্তব্য করেছেন বলে অভিযোগ তুলে স্বাধিকারভঙ্গের নোটিশ দেন তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য। এর পর শুভেন্দুকে জবাব দিতে বলেন প্রিভিলেজ কমিটির চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়। সেজন্য প্রিভিলিজ কমিটির কাছে সময় চেয়েছিলেন শুভেন্দু। আবেদনের প্রেক্ষিতে তাঁকে ২ সপ্তাহ সময় দেন আশিসবাবু। মঙ্গলবার তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব দেন শুভেন্দু।

জবাবে মঙ্গলবার শুভেন্দু প্রিভিলেজ কমিটিকে জানিয়েছেন, যে সংবাদপত্রের প্রতিবেদনের ভিত্তিতে নোটিশ দেওয়া হয়েছে তারা তাঁর বক্তব্য বিকৃত করেছে। তাঁর কাছে ওই বক্তব্যের ভিডিয়ো ক্লিপিং রয়েছে। দরকার হলে তিনি তা প্রিভিলেজ কমিটির সামনে পেশ করতে পারেন।

বলে রাখি, গত জুনে বিধানসভার অধিবেশন শুরুর কয়েকদিনের মধ্যে বিধানসভায় এক সাংবাদিক বৈঠকে শুভেন্দুবাবু স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে ‘দলদাস’ বলে কটাক্ষ করেন।

 

বন্ধ করুন