বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিল্লির অনুষ্ঠানে মমতাকে বলতে না দিয়ে ভালো করেছে: শুভেন্দু

দিল্লির অনুষ্ঠানে মমতাকে বলতে না দিয়ে ভালো করেছে: শুভেন্দু

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

এদিন শুভেন্দুবাবু পদযাত্রা শেষে এক সভায় অংশগ্রহণ করেন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ওই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানাব। সব রাজ্যের মুখ্যমন্ত্রীকে বলতে দিয়েছে কিন্তু ওনাকে দেয়নি।’

মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে দেয়নি ভালো করেছে। রবিবার বিকেলে বারাকপুরের অয়্যারলেস মোড়ে এক পদযাত্রায় অংশগ্রহণ করে একথা বলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন বারাকপুরে স্বাধীনতার অমৃত মহোৎসব উপলক্ষে এক বিশাল তেরঙা যাত্রার আয়োজন করেছিল বিজেপি ঘনিষ্ঠ সংগঠন হিন্দু জাগরণ মঞ্চ।

এদিন শুভেন্দুবাবু পদযাত্রা শেষে এক সভায় অংশগ্রহণ করেন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ওই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানাব। সব রাজ্যের মুখ্যমন্ত্রীকে বলতে দিয়েছে কিন্তু ওনাকে দেয়নি। ওনাকে বলতে না দিয়ে ভালো করেছে।’

বলে রাখি, দিল্লি সফরের তৃতীয় দিনে শনিবার রাষ্ট্রপতি ভবনে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যোগদান করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশনও। রাজ্যের তরফে সেই অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রী বলার সুযোগ পাননি। এর পরই কেন্দ্রের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগে সরব হয় তৃণমূল। তাদের দাবি, ডেকে নিয়ে গিয়ে অপমান করা হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা? পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.