বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Whats app গ্রুপ ছেড়েছেন শুভেন্দু, এবার মুখ খুললেন সুকান্ত- দিলীপ

Whats app গ্রুপ ছেড়েছেন শুভেন্দু, এবার মুখ খুললেন সুকান্ত- দিলীপ

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

জেলায় জেলায় বিজেপির অন্দরে নানা ক্ষোভ ক্রমশ মাথাচাড়া দিচ্ছে। মুর্শিদাবাদেও দলের অন্দরে ক্ষোভ চরমে উঠেছে। সেই পরিস্থিতিতেই সোমবার মুর্শিদাবাদে গিয়েছেন সুকান্ত মজুমদার। তিনি বলেন,কোথাও কোনও বিক্ষোভ নেই। কিছু কিছু মানুষ মনে করছেন তাঁরা যা ইচ্ছে তাই করতে পারবেন।

জেলার সাংগঠনিক হোয়াটস অ্যাপ গ্রুপ ছেড়েছেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। এনিয়ে নানা জল্পনা ছড়িয়েছে। এদিকে এর আগেও বিজেপির একাধিক জনপ্রতিনিধি দলের সাংগঠনিক হোয়াটস অ্যাপ গ্রুপ ছেড়েছিলেন। এবার সেই পথে হাঁটলেন খোদ শুভেন্দু অধিকারী। তবে কি এবার অর্জুন সিংয়ের পথে হেঁটে বেসুরো গাইবেন শুভেন্দু অধিকারীও?  

এনিয়ে জল্পনা একেবারে তুঙ্গে। তার মধ্যেই এবার মুখ খুললেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়েছে। তিনি বলেছেন আমি রাজ্যের নেতা, রাজ্যের গ্রুপে থাকব। জেলার গ্রুপে থাকব না। বিক্ষুব্ধদের প্রসঙ্গে বলেন, যাঁদের ইচ্ছা হয়েছে তারা পদত্যাগ করেছেন।

আর শুভেন্দু অধিকারীর হোয়াটস অ্যাপ গ্রুপ ছাড়া নিয়ে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, কে কী ছেড়েছেন তা জানিনা। সেটা উনি বলতে পারবেন। আপনারা ওনাকে জিজ্ঞাসা করুন।

এদিকে জেলায় জেলায় বিজেপির অন্দরে নানা ক্ষোভ ক্রমশ মাথাচাড়া দিচ্ছে। মুর্শিদাবাদেও দলের অন্দরে ক্ষোভ চরমে উঠেছে। সেই পরিস্থিতিতেই সোমবার মুর্শিদাবাদে গিয়েছেন সুকান্ত মজুমদার। তিনি বলেন,কোথাও কোনও বিক্ষোভ নেই। কিছু কিছু মানুষ মনে করছেন তাঁরা যা ইচ্ছে তাই করতে পারবেন। কিন্তু রাজনীতিতে, বিজেপির মতো দলে এসব করা যায় না।আমাদের সিদ্ধান্ত বড় মন করে মেনে নিতে হয়। কেউ কেউ মেনে নিতে পারেন না। তখন সমস্যা হয়। 

বন্ধ করুন