বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu-Locket Detained: ‘আপনি লেডি, আমার গায়ে হাত দেবেন না’, নবান্ন অভিযান শুরুর আগেই লালবাজারে শুভেন্দু

Suvendu-Locket Detained: ‘আপনি লেডি, আমার গায়ে হাত দেবেন না’, নবান্ন অভিযান শুরুর আগেই লালবাজারে শুভেন্দু

আটক শুভেন্দু অধিকারী।

আটক বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী, সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিজেপি নেতা রাহুল সিনহা। 

নবান্ন অভিযানের শুরু হওয়ার আগেই এদিন শুভেন্দুকে আটক করে কলকাতা পুলিশ। পিটিএসে দ্বিতীয় হুগলি সেতুর মুখে ব্যারিকেডে আটকে পুলিশের সঙ্গে আজ বচসায় জড়ান শুভেন্দু, লকেট চট্টোপাধ্যায়। অন্য পথ দিয়ে যেতে বলা হলে শুভেন্দু পুলিশকে প্রশ্ন করেন, ‘ইয়ার্কি মারছেন আমার সঙ্গে?’ হাই কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দেন শুভেন্দু। মহিলা পুলিশ কর্মীরা তাঁর দিকে এগিয়ে গেলে শুভেন্দু বলেন, ‘আপনি মহিলা। আমার গায়ে হাত দেবেন না।’ পরে বিরোধী দলনেতা, সাংসদকে প্রিজন ভ্যানে তোলে পুলিশ। আটক করা হয় বিজেপি নেতা রাহুল সিনহাকেও। 

উল্লেখ্য, নবান্ন অভিযানে আজ শুভেন্দু অধিকারীর নেতৃত্বে সাঁতরাগাছি থেকে বিজেপির মিছিল বের হওয়ার কথা ছিল। শুভেন্দুর নেতৃত্বে নবান্নের দিকে আসা মিছিলকে রুখতে ত্রিস্তরীয় নিরাপত্তাবলয় তৈরি করা হয়েছে। শুভেন্দুর নেতৃত্বাধীন মিছিলকে রুখতে ব়্যাফের ২৭০০ সদস্যকে মোতায়েন করা হয়েছিল সাঁতরাগাছিতে। সেখানকার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে সাঁতরাগাছিতে গিয়েছিলেন হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠী নিজে। রাস্তার সঙ্গে জুড়তে লোহার ক্ল্যাম্প দিয়ে ব্যারিকেডগুলিকে আটকে দেওয়া হয়েছিল। তাছাড়া, জল কামান ও কাঁদানে গ্যাসের ব্যবস্থাও রাখা হয়েছিল। তবে সাঁতরাগাছি পর্যন্ত যেতেই পারেননি শুভেন্দু।

এর আগে সাঁতরাগাছির উদ্দেশে রওনা দেওয়ার আগে শুভেন্দু অধিকারী বলেছিলেন, ‘কোনা, অঙ্কুরহাটি ঘিরে রেখেছে পুলিশ। আমি যদি কোলাঘাট থেকে সাঁতরাগাছি যেতাম তাহলে ধূলাগড়ে আটকানো হত। আমি জানি। পুলিশের মধ্যেই আমার লোক আছে।’ তবে শেষ পর্যন্ত কলকাতা ছেড়ে হাওড়ায় পা রাখতেই পারেননি শুভেন্দু।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে স্বপ্নপূরণের দোরগোড়ায় নশিপুর রেলসেতু, তিনদিন বাতিল থাকবে ট্রেন, তালিকাটা দেখুন নিয়মিত টেস্ট খেললে মিলবে বোনাস- লাল-বলের ক্রিকেটে আকর্ষণ বাড়াতে উদ্যোগী BCCI ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’, পতঞ্জলির অ্যাড পুরো নিষিদ্ধ করল SC, তুলোধোনা রামদেবকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.