বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টালির ঘরে থাকা পরিবার বিয়েতে কোটি কোটি টাকা খরচ 'করে কী ক'রে? বুঝতে হবে শুভেন্দু

টালির ঘরে থাকা পরিবার বিয়েতে কোটি কোটি টাকা খরচ 'করে কী ক'রে? বুঝতে হবে শুভেন্দু

কার্শিয়ংয়ের বিলাসবহুল রিসর্ট ও শুভেন্দু অধিকারী। 

শুভেন্দুবাবু বলেন, ‘টালির ঘরে থাকা পরিবার, অত টাকা আসে কোথা থেকে? আমি প্রত্যেকটা রুম ধরে ধরে ভাড়া এক্স হ্যান্ডেলে দিয়েছি। প্রেসিডেন্সিয়ার স্যুটের ভাড়া ১ লক্ষ ২ হাজার টাকা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, টালির চালায় থাকা পরিবার কোটি কোটি টাকা খরচ করে কী ভাবে সেটা পশ্চিমবঙ্গের মানুষকে বুঝতে হবে।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘টালির ঘরে থাকা পরিবার, অত টাকা আসে কোথা থেকে? আমি প্রত্যেকটা রুম ধরে ধরে ভাড়া এক্স হ্যান্ডেলে দিয়েছি। প্রেসিডেন্সিয়ার স্যুটের ভাড়া ১ লক্ষ ২ হাজার টাকা। যারা বলেন, ছবি এঁকে আর বই লিখে আমার সংসার চলে। সেই লোকগুলো কী করে কোটি কোটি টাকা খরচ করে পশ্চিমবঙ্গের লোককে জানতে হবে, বলতে হবে, বুঝতে হবে’।

বলে রাখি, গত ৬ ডিসেম্বর রাতে কার্শিয়ংয়ের বিলাসবহুল রিসর্টে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিকের ছেলে আবেশ। পেশায় তিনি চিকিৎসক। যে রিসর্টে বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়েছিল তার ঘরভাড়ার তালিকা ভিডিয়ো আকারে এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন শুভেন্দুবাবু। সেখানে দেখা যাচ্ছে ২৫ হাজার টাকা থেকে শুরু হচ্ছে ঘরভাড়া। আর প্রেসিডেন্সিয়াল স্যুটের ভাড়া পৌঁছেছে ১ লক্ষ ২ হাজার টাকায়। তবে ব্যাঙ্কোয়েট বা লন ভাড়া ও খাবার খরচের উল্লেখ সেখানে নেই।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিচ্ছেদের পরেও তামিলনাড়ুর প্রয়াত এআইএডিএমকে নেতাদের প্রশংসা মোদীর, কারণটা কী? সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.