বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > যে নিজের দলের কাউন্সিলরের খুনিদের ছেড়ে দেয় সে সাহিন আলিদের শাস্তি দেবে?
শুভেন্দু অধিকারী ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

যে নিজের দলের কাউন্সিলরের খুনিদের ছেড়ে দেয় সে সাহিন আলিদের শাস্তি দেবে?

  • এদিন শুভেন্দু বলেন, ‘একটু আগে দেবরাজের চাচা জনাব ফিরহাদ হাকিম ঘোষণা করেছেন এটা CID তদন্ত হবে। CID তদন্ত কেমন হয় বিজেপির মুখে শুনতে হবে না। পানিহাটিতে খুন হয়ে যাওয়া তৃণমূল কাউন্সিলরের সহধর্মিনী কী বলছেন?

সিআইডি দোষীদের আড়াল করার চেষ্টা করবে। তাই বাগুইআটিতে নিহত অতনু ও অভিষেকের পরিবারকে সিবিআই তদন্তের দাবিতে আদালতে যাওয়ার পরামর্শ দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার দুপুরে বাগুইআটি থানার সামনে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভে অংশগ্রহণ করে একথা বলেন তিনি। শুভেন্দুর প্রশ্ন, ‘যিনি দলের কাউন্সিলরের খুনিদের ছাড় করিয়ে দেন তিনি সাহিন আলিদের শাস্তির ব্যবস্থা করবেন কি?’

এদিন শুভেন্দু বলেন, ‘একটু আগে দেবরাজের চাচা জনাব ফিরহাদ হাকিম ঘোষণা করেছেন এটা CID তদন্ত হবে। CID তদন্ত কেমন হয় বিজেপির মুখে শুনতে হবে না। পানিহাটিতে খুন হয়ে যাওয়া তৃণমূল কাউন্সিলরের সহধর্মিনী কী বলছেন? বলছেন CID খুনিদের কেস ডায়েরি দিয়ে জামিন করিয়ে দিল। তিনি প্রথমদিন বলেছিলেন সিবিআই চাই। পরেরদিন মমতা ব্যানার্জির লোকেরা তাকে বোঝাল, আরে পিসি তো তোমাদের সঙ্গে আছে। কেন সিবিআই চাইছ? দিল্লিকে ঢুকিয়ে দিচ্ছ এখানে'।

‘‌এত অবহেলা কেন?’‌ বাগুইআটি কাণ্ড নিয়ে নবান্নে ক্ষোভপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

শুভেন্দু বলেন, 'তিনি বিশ্বাস করেছিলেন বাংলার মুখ্যমন্ত্রীকে। সেই বিশ্বাসের মর্যাদা পানিহাটিতে রাখেনি। যে দলের কাউন্সিলরের খুনিদের ছাড় করিয়ে দেয় তারা তো সাহিন আলিদের তো ছাড় করিয়ে দেবেই। আমাদের দাবি, অবিলম্বে এই মামলা সিবিআইকে হস্তান্তর করুক। পরিবারের সঙ্গে আমাদের নেতৃত্ব যোগাযোগ রেখেছে’।

নিহত ২ কিশোরের পরিবারকে তাঁর পরামর্শ, ‘আপনারা হাইকোর্টের দ্বারস্থ হন। সিআইডি মানে রাজ্য সরকার তৃণমূলের একটি শাখা সংগঠন। এই সিআইডি কল্লোল ঘোষদের আড়াল করবে, দোষীদের আড়াল করবে’।

এদিন শুভেন্দু আরও দাবি করেন, ভাইপোর PA-কে ২৫ লক্ষ টাকা দিয়ে বাগুইআটিতে বদলি নিয়েছিলেন ওসি কল্লোল ঘোষ। এমনকী অপহরণের অভিযোগ নিতে বাগুইআটি থানা পরিবারের কাছে ৩ লক্ষ টাকা চেয়েছিল বলে দাবি করেন তিনি।

 

বন্ধ করুন