বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suvendu on Mamata: ‘খিঁচ মেরা ফটো’ করতে চা পাতা তুলতে গেছিলেন মমতা: শুভেন্দু

Suvendu on Mamata: ‘খিঁচ মেরা ফটো’ করতে চা পাতা তুলতে গেছিলেন মমতা: শুভেন্দু

মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী

শুভেন্দুবাবু বলেন, ‘গতকাল দার্জিলিংয়ের কোনও চা বাগানে চা তোলা হয়নি। শীতের সময় চা-পাতা তোলা হয় না।

চা শ্রমিকদের পাশে দাঁড়াতে নয়, ছবি তোলার জন্য বৃহস্পতিবার কার্শিয়ংয়ের মকাইবাড়ি চা বাগানে চা পাতা তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বিস্ফোরক অভিযোগ, পুলিশ দিয়ে চা শ্রমিকদের ডেকে এনে ফটো তোলার ব্যবস্থা করা হয়।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘গতকাল দার্জিলিংয়ের কোনও চা বাগানে চা তোলা হয়নি। শীতের সময় চা-পাতা তোলা হয় না। তিনি পুলিশ দিয়ে ওখানকার চা বাগানের সম্মানীয়া মহিলাদের ডেকে এনে বলেন, ‘খিঁচ মেরা ফটো’। গুনে গুনে ১৯৫৬টা চা পাতা নিশ্চই তুলেছেন’।

বৃহস্পতিবার মকাইবাড়ি চা বাগানে চা শ্রমিকদের পোশাক পরে চা পাতা তুলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। পিঠে ঝোলানো ছিল চা তোলার চিরাচরিত ঝুড়ি। এর পর চা শ্রমিকদের সঙ্গে আলাপচারিতা করেন তিনি। মেতে ওঠেন নাচে। চা শ্রমিকদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

যদিও তৃণমূলের দাবি, মুখ্যমন্ত্রী চা পাতা তোলা নিছকই প্রতীকী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও অনেক সময় ঝাড়ুদারের ভূমিকায় দেখা যায়। তাহলে কি তিনি ছবি তোলানোর জন্য এই কাজ করেন? না কি প্রধানমন্ত্রীর জন্য বিজেপির ব্যাখ্যা আলাদা?

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি Ranji Trophy 2024: সেমিফাইনালের আগে রঞ্জির এলিট গ্রুপে সব থেকে বেশি রান কাদের? দেখুন সেরা ১০ শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে বিজেপি,মধ্যপ্রদেশের কৌশল এবার লোকসভায়? আমরা ভারতের বিরুদ্ধে হেরেছি, অ্যাশেজ জিতিনি, কিন্তু.. ব্যাজবলেই ভরসা ম্যাকালামের বিচ্ছেদের পরেও তামিলনাড়ুর প্রয়াত এআইএডিএমকে নেতাদের প্রশংসা মোদীর, কারণটা কী? সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.