বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতে কলকাতার হোটেলেে শুভেন্দুর সঙ্গে ম্যারাথন বৈঠক বিজেপি নেতাদের
শনিবার মেদিনীপুরে বিজেপিতে যোগদানের পর শুভেন্দু অধিকারী। 
শনিবার মেদিনীপুরে বিজেপিতে যোগদানের পর শুভেন্দু অধিকারী। 

রাতে কলকাতার হোটেলেে শুভেন্দুর সঙ্গে ম্যারাথন বৈঠক বিজেপি নেতাদের

  • এদিনের বৈঠকে দিলীপ ঘোষ, মুকুল রায়রা ছাড়াও ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, উত্তর প্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য, সঞ্জীব বলীয়ান, গজেন্দ্র শেখাওয়ত, মনসুখ মাণ্ডব্য-সহ একাধিক কেন্দ্রীয় বিজেপি নেতা।

বিজেপিতে যোগ দিয়েই দলের নির্বাচনী কৌশল নির্ধারণের বৈঠকে শুভেন্দু অধিকারী। শনিবার মেদিনীপুর থেকে নিজের হেলিকপ্টারে করে শুভেন্দুকে কলকাতায় নিয়ে আসেন অমিত শাহ। এর পর রাজারহাটের পাঁচতারা হোটেলে শুরু হয় ম্যারাথন মিটিং। সেই বৈঠকে রাজ্যের নেতার তো ছিলেনই। ছিলেন কেন্দ্রের তাবড় নেতারাও। 

বিজেপি সূত্রের খবর, দ্রুত শুভেন্দুকে দিল্লি যেতে নির্দেশ দিয়েছেন অমিত শাহ। এদিনের বৈঠকে শাহ শুভেন্দুকে বলেন, হাতে বেশি সময় নেই। পশ্চিমবঙ্গে নির্বাচনে প্রচারের রণকৌশল ঠিক করতে দিল্লি যেতে হবে শুভেন্দুকে। সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঠিক হবে দলের স্ট্র্যাটিজি।

এদিনের বৈঠকে দিলীপ ঘোষ, মুকুল রায়রা ছাড়াও ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, উত্তর প্রদেশের উপ মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য, সঞ্জীব বলীয়ান, গজেন্দ্র শেখাওয়ত, মনসুখ মাণ্ডব্য-সহ একাধিক কেন্দ্রীয় বিজেপি নেতা। তাঁদের সঙ্গে শুভেন্দুর সাক্ষাৎ করান শাহ। ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ ও অমিত মালব্যও।

সূত্রের খবর, রাতে অমিত শাহের সঙ্গে একই হোটেলে থাকবেন শুভেন্দু। রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বোলপুর যাবেন তিনি।

 

বন্ধ করুন