বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘ডাকাত’ বললেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘ডাকাত’ বললেন শুভেন্দু

  • এদিন শুভেন্দুকে সাংবাদিকরা প্রশ্ন করেন, চাপড়ার বিধায়ক রুকবানুর রহমান চাকরি দেওয়ার নামে টাকা তুলেছেন বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জমা পড়েছে। জবাবে শুভেন্দু বলেন, ‘যার কাছে নালিশ জানিয়েছে, তিনিই তো কয়লায় গোরুতে টাকা তোলেন।

এবার নাম না করে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘ডাকাত’ বললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার বিধানসভা ভবনের সামনে সাংবাদিক বৈঠকে এক প্রশ্নের উত্তরে অভিষেককে আক্রমণ শানান তিনি। অভিযোগ করেন, মদ ও লটারি থেকে টাকা তোলেন অভিষেক।

এদিন শুভেন্দুকে সাংবাদিকরা প্রশ্ন করেন, চাপড়ার বিধায়ক রুকবানুর রহমান চাকরি দেওয়ার নামে টাকা তুলেছেন বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জমা পড়েছে। জবাবে শুভেন্দু বলেন, ‘যার কাছে নালিশ জানিয়েছে, তিনিই তো কয়লায় গোরুতে টাকা তোলেন। তিনি এখন মদ থেকে টাকা তোলান, ডিয়ার লটারি থেকে টাকা তোলেন’।

শুভেন্দু বলেন, ‘পশ্চিমবঙ্গের সর্বনাশ হচ্ছে এই মদ। আর ডিয়ার লটারি। রাজ্য লটারি বন্ধ করে দিয়েছে। পশ্চিমবঙ্গে এমন কোনও জায়গা পাবেন না যেখানে ছোট টেবিল নিয়ে বসে লটারি বিক্রি হচ্ছে না। ইতিমধ্যে ৫ – ৬ জন আত্মঘাতী হয়েছেন। ডাকাতের কাছে চোরেরা অভিযোগ করে কী করবে’?

বৃহস্পতিবার নদিয়ার চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর রহমানের ছায়াসঙ্গী শুকদেব ব্রহ্মের বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তোলার অভিযোগ দায়ের হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছেও অভিযোগ জানিয়েছেন প্রতারিতরা।

 

বন্ধ করুন