বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > PAC-র চেয়ারম্যান কোন মঞ্চে, মুকুলের ওপর চাপ বাড়াতে ফেসবুকে পোস্ট শুভেন্দুর
PAC-র চেয়ারম্যানকে কোন মঞ্চে দেখা যাচ্ছে? প্রশ্ন শুভেন্দুর
PAC-র চেয়ারম্যানকে কোন মঞ্চে দেখা যাচ্ছে? প্রশ্ন শুভেন্দুর

PAC-র চেয়ারম্যান কোন মঞ্চে, মুকুলের ওপর চাপ বাড়াতে ফেসবুকে পোস্ট শুভেন্দুর

  • এদিন সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ২টি ছবি পোস্ট করেন শুভেন্দুবাবু। তার একটিতে দেখা যাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ জুলাইয়ের মঞ্চ।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের পর থেকে মুকুল রায়ের বিধায়কপদ খারিজে মরিয়া হয়ে উঠেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মুকুলের বিরুদ্ধে দলত্যাগবিরোধী আইন প্রয়োগের দাবিতে সোচ্চার হয়েছেন তিনি। স্পিকারের কাছে পেশ করেছেন একাধিক প্রমাণ। ২১ জুলাই আরও এক প্রমাণ পেশ করলেন জনতার সামনে। বোঝানোর চেষ্টা করলেন, বিজেপির নয়, মুকুল তৃণমূলেরই।

এদিন সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ২টি ছবি পোস্ট করেন শুভেন্দুবাবু। তার একটিতে দেখা যাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ জুলাইয়ের মঞ্চ। পিছনে দাঁড়িয়ে মুকুল রায়। আরেকটিতে দেখা যাচ্ছে বিজেপির শহিদ শ্রদ্ধাঞ্জলি মঞ্চ। এর পর শুভেন্দুর প্রশ্ন, পিএসির চেয়ারম্যানকে কোন মঞ্চে দেখা যাচ্ছে।

গত সপ্তাহে মুকুল রায়কে PAC-র চেয়ারম্যান নির্বাচিত করেছেন স্পিকার বিমানবন্দ্যোপাধ্যায়। তৃণমূলের দাবি, মুকুল রায় দলবদল করলেও তিনি এখনো খাতায় কলমে বিজেপি বিধায়ক। ওদিকে শুভেন্দুর দাবি, মুকুল প্রকাশ্যে দলবদল করেছেন। তার পর তাঁর হাত ধরে তৃণমূলে যোগদান করেছেন অনেকে। তার পরও তিনি কী করে বিজেপি বিধায়ক হতে পারেন। গত ১৬ জুলাই ছিল মুকুলের বিরুদ্ধে দলত্যাগবিরোধী আইন প্রয়োগের প্রথম শুনানি। সেদিন বিধানসভার অধ্যক্ষের ঘরে গিয়ে একাধিক প্রমাণ পেশ করেন শুভেন্দু। এদিন সেই তালিকায় যোগ হল আরও একটি ছবি।

 

বন্ধ করুন