বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের মঞ্চে পার্থর পাশে অর্পিতা, নতুন ছবি ছেড়ে খোঁচা শুভেন্দুর
শুভেন্দুর পোস্ট করা ছবি। তৃণমূলের মঞ্চে পার্থ ও অর্পিতা।

তৃণমূলের মঞ্চে পার্থর পাশে অর্পিতা, নতুন ছবি ছেড়ে খোঁচা শুভেন্দুর

  • মিম পোস্ট করে শুভেন্দু লিখেছেন, ‘কথায় আছে, বিপদের সময় নাকি মানুষকে ভালো করে চেনা যায়। কিন্তু দিদিমণি বিপদে পড়ে একজনকে ঠিক চিনতেই পারছেন না।

তৃণমূলের আরও এক মঞ্চে অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি দিয়ে মিম বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার সকালে শুভেন্দু অধিকারীর পোস্ট করা ওই ছবিতে কল্যাণীর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অনিরুদ্ধ বিশ্বাসের প্রচারসভায় দেখা যাচ্ছে অর্পিতাকে। পাশে পার্থ চট্টোপাধ্যায়। সঙ্গে শুভেন্দুবাবুর খোঁচা, এখন একটু খোঁজ নিয়ে জিজ্ঞেস করুন: ‘কেমতি আছন্তি’?

এদিন শুভেন্দুবাবুর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে কল্যাণী বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অনিরুদ্ধ বিশ্বাসের হয়ে প্রচার করেছিলেন অর্পিতা। মঞ্চ আলো করে ঠিক পার্থ চট্টোপাধ্যায়ের পাশেই বসেছিলেন তিনি। মিমটিতে ছবিগুলির পিছনে বাজছে গান ‘আমায় একটু জায়গা দেও মায়ের মন্দিরে বসি।’

এই মিম পোস্ট করে শুভেন্দু লিখেছেন, ‘কথায় আছে, বিপদের সময় নাকি মানুষকে ভালো করে চেনা যায়। কিন্তু দিদিমণি বিপদে পড়ে একজনকে ঠিক চিনতেই পারছেন না।

যখন ববির ওখানে যেত আসতো, পার্থদার সঙ্গে তৃণমূলের মঞ্চ আলো করে ভোটের প্রচার করত তখন তো দেখলেই বলতেন "কেমতি আছন্তি"। এখন একটু খোঁজ নিয়ে জিজ্ঞেস করুন: "কেমতি আছন্তি"?’

বলে রাখি এর আগে বেহালা পশ্চিম ও মধ্যমগ্রাম কেন্দ্রে তৃণমূল প্রার্থীর হয়ে অর্পিতা প্রচার করেছেন বলে দাবি করেছেন শুভেন্দুবাবু। তাঁর প্রশ্ন, এর পরও কী করে অর্পিতা দলের কেউ নন বলে দাবি করতে পারেন মুখ্যমন্ত্রী?

 

বন্ধ করুন