বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধর্মঘটে সরকারি কর্মচারীরা বাধার মুখে পড়লে আমরা পাশে আছি, আশ্বাস শুভেন্দুর

ধর্মঘটে সরকারি কর্মচারীরা বাধার মুখে পড়লে আমরা পাশে আছি, আশ্বাস শুভেন্দুর

সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী।

একজন সরকারি কর্মচারীকেও যদি ধর্মঘট করার জন্য বদলি করা হয়, একজন শিক্ষকেরও যদি সার্ভিস ব্রেক করা হয়, শিক্ষককে যদি পরদিন স্কুলে ঢুকতে বাধা দেওয়া হয় দয়া করে আপনারা আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। আমি ও আমাদের সমস্ত বিধায়করা আপনাদের পাশে দাঁড়াবে’।

ডিএর দাবিতে রাজ্য সরকারি কর্মচারীদের সংগঠনগুলির ডাকা ধর্মঘটে কোনও ধর্মঘটী আক্রান্ত হলে তাঁর পাশে দাঁড়াবে বিজেপি। বৃহস্পতিবার বিধানসভায় সাংবাদিক বৈঠক করে এমনই জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ধর্মঘটে শামিল রাজ্য সরকারি কর্মচারীদের কাছে তাঁর অনুরোধ, কোনও রকম বাধার সম্মুখীন হলে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন।

এদিন বিধানসভায় সাংবাদিক বৈঠকে শুভেন্দুবাবু বলেন, ‘আমাদের কর্মচারী সংগঠন ও শিক্ষক সংগঠন এই ধর্মঘটকে সর্বাত্মক সমর্থন করছে। আমি বিরোধী দলনেতা হিসাবে আন্দোলনকারীদের বলব, কাল কেন্দ্রীয় হারে ডিএর দাবিতে কেউ যদি ধর্মঘটে শামিল হতে চান। আর তাতে কোনও ভাবে শারীরিক, মানসিক বা কর্মক্ষেত্রে কোনও অসুবিধা সৃষ্টি করে বিরোধী দলনেতা হিসাবে আমি আপনাদের পাশে আছি। একজন সরকারি কর্মচারীকেও যদি ধর্মঘট করার জন্য বদলি করা হয়, একজন শিক্ষকেরও যদি সার্ভিস ব্রেক করা হয়, শিক্ষককে যদি পরদিন স্কুলে ঢুকতে বাধা দেওয়া হয় দয়া করে আপনারা আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। আমি ও আমাদের সমস্ত বিধায়করা আপনাদের পাশে দাঁড়াবে’।

কেন্দ্রীয় হারে ডিএর দাবিতে শুক্রবার গোটা রাজ্যে ধর্মঘটের ডাক দিয়েছে রাজ্য সরকারি কর্মচারীরা। এই ধর্মঘটে সামিল হচ্ছেন শিক্ষকরাও।

 

 

বন্ধ করুন