বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মধ্যমগ্রামেও তৃণমূলের হয়ে প্রচার করেছেন অর্পিতা, তবু চেনেন না মমতা?
শুভেন্দু অধিকারী ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

মধ্যমগ্রামেও তৃণমূলের হয়ে প্রচার করেছেন অর্পিতা, তবু চেনেন না মমতা?

  • মমতাকে কটাক্ষ করে তিনি বলেন, ‘পুজো উদ্বোধন একটা সামাজিক অনুষ্ঠান। সেখানে মঞ্চে কে থাকবে তা আমি ঠিক করি না। ঠিক কথা। কিন্তু গত বছর নাকতলা উদয়ন সংঘে অর্পিতাদেবীকে আপনি নিজেই অতি পরিচিত বলে স্ট্যাম্প লাগিয়েছেন’।

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে মন্তব্যের জন্য মমতাকে পালটা আক্রমণ করলেন শুভেন্দু। সোমবার বিকেলে বিধানসভার সামনে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষের সুরে তিনি বলেন, ‘গত বছর নাকতলা উদয়ন সংঘে অর্পিতাদেবীকে আপনি নিজেই অতি পরিচিত বলে স্ট্যাম্প লাগিয়েছেন।’

এদিন শুভেন্দু বলেন, ‘উনি বোঝাতে চেয়েছেন, যদি অন্য কেউ করে থাকেন তার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বা তৃণমূল কংগ্রেস যুক্ত নয়। আমরা সবাই জানি, উনি মহাকরণ থেকে সারদার অ্যাম্বুল্যান্সকে পতাকা নাড়িয়েছিলেন। আমরা জানি, ডেলোর বাংলোয় গৌতম কুন্ডু ও সুদীপ্ত সেনকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করেছেন। আমরা জানি, মুখ্যমন্ত্রীর আঁকা ছবিগুলো সারদার টাকায় কারা কারা কিনেছিল’।

এর পর অর্পিতার সঙ্গে যোগাযোগ অস্বীকার করায় মমতাকে কটাক্ষ করে তিনি বলেন, ‘পুজো উদ্বোধন একটা সামাজিক অনুষ্ঠান। সেখানে মঞ্চে কে থাকবে তা আমি ঠিক করি না। ঠিক কথা। কিন্তু গত বছর নাকতলা উদয়ন সংঘে অর্পিতাদেবীকে আপনি নিজেই অতি পরিচিত বলে স্ট্যাম্প লাগিয়েছেন। উনিই তো বলেছেন, অর্পিতা ভালো উড়িয়া জানে। অনেক দিন ঘরে চিনি’।

শুভেন্দুর দাবি, ‘শুধু বেহালার মধ্যে পার্থ চট্টোপাধ্যায়ের জন্য নয়, আপনার না চেনা, তৃণমূলের সঙ্গে সম্পর্ক না রাখা অর্পিতাদেবী মধ্যমগ্রামে রথীন ঘোষের হয়ে প্রচার করতে এসেছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে’।

 

বন্ধ করুন