বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ২১শে জুলাইয়ের সভা দেখছিলেন শুভেন্দু অধিকারী? বড় খোঁচা দিলেন অভিষেক
২১শের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ANI Photo) (Shyamal Maitra)

২১শে জুলাইয়ের সভা দেখছিলেন শুভেন্দু অধিকারী? বড় খোঁচা দিলেন অভিষেক

  • যুযুধান দুই শিবিরের লড়াই। আর সেই লড়াইতে টেনে আনা হল বামেদের সেই পুরানো ব্রিগেডকে। যে ব্রিগেডে জনসুনামি হয়েছিল। কিন্তু তারপরেই পতন হয় বাম সাম্রাজ্যের।

২১শের সমাবেশকে ঘিরে সকাল থেকেই সরগরম বাংলা। তার মধ্যেই দুটি পোস্ট ভাইরাল হয়। সেখানে ২০০৯ সালে বামেদের ভরা ব্রিগেডের ছবি। সেই ছবি দেখিয়ে বলা হয়েছিল এই ব্রিগেডের দুবছর পরেই পতন হয়েছিল বাম সরকারের। বলা হচ্ছে বিজেপির তরফে এই পোস্ট ভাইরাল করা হয়েছিল। সেই প্রসঙ্গেই প্রশ্ন করা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনে।

এনিয়ে পালটা কৌশল নিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, আমি তো সোশ্যাল মিডিয়ায় দেখলাম শুভেন্দু অধিকারী নিজে ২১শে জুলাইয়ের সভা দেখছিলেন। তার উত্তরটা আগে দিক, তারপর বাকিটা বলব। সূত্রের খবর একটি স্ক্রিনশট এদিন দুপুর থেকেই ভাইরাল হয়েছিল। সেখানে নাকি দেখা যায় শুভেন্দু সহ আরও অনেকে ২১শের সভার উপর নজর রাখছিলেন। সেই পোস্টের প্রসঙ্গই কার্যত উল্লেখ করেন অভিষেক।

এদিকে দুটি পোস্টেরই সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে বাংলার রাজনৈতিক আঙিনায় এই তরজা জমে উঠেছে। যুযুধান দুই শিবিরের লড়াই। আর সেই লড়াইতে টেনে আনা হল বামেদের সেই পুরানো ব্রিগেডকে। যে ব্রিগেডে জনসুনামি হয়েছিল। কিন্তু তারপরেই পতন হয় বাম সাম্রাজ্যের। আর এদিনের সমাবেশের বাম্পার ভিড়ের পরেও দু বছরের সময়সীমা নিয়ে চাপে ফেলা হল শাসক শিবিরকে। 

বন্ধ করুন