বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ২১শে জুলাইয়ের সভা দেখছিলেন শুভেন্দু অধিকারী? বড় খোঁচা দিলেন অভিষেক

২১শে জুলাইয়ের সভা দেখছিলেন শুভেন্দু অধিকারী? বড় খোঁচা দিলেন অভিষেক

২১শের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ANI Photo) (Shyamal Maitra)

যুযুধান দুই শিবিরের লড়াই। আর সেই লড়াইতে টেনে আনা হল বামেদের সেই পুরানো ব্রিগেডকে। যে ব্রিগেডে জনসুনামি হয়েছিল। কিন্তু তারপরেই পতন হয় বাম সাম্রাজ্যের।

২১শের সমাবেশকে ঘিরে সকাল থেকেই সরগরম বাংলা। তার মধ্যেই দুটি পোস্ট ভাইরাল হয়। সেখানে ২০০৯ সালে বামেদের ভরা ব্রিগেডের ছবি। সেই ছবি দেখিয়ে বলা হয়েছিল এই ব্রিগেডের দুবছর পরেই পতন হয়েছিল বাম সরকারের। বলা হচ্ছে বিজেপির তরফে এই পোস্ট ভাইরাল করা হয়েছিল। সেই প্রসঙ্গেই প্রশ্ন করা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনে।

এনিয়ে পালটা কৌশল নিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, আমি তো সোশ্যাল মিডিয়ায় দেখলাম শুভেন্দু অধিকারী নিজে ২১শে জুলাইয়ের সভা দেখছিলেন। তার উত্তরটা আগে দিক, তারপর বাকিটা বলব। সূত্রের খবর একটি স্ক্রিনশট এদিন দুপুর থেকেই ভাইরাল হয়েছিল। সেখানে নাকি দেখা যায় শুভেন্দু সহ আরও অনেকে ২১শের সভার উপর নজর রাখছিলেন। সেই পোস্টের প্রসঙ্গই কার্যত উল্লেখ করেন অভিষেক।

এদিকে দুটি পোস্টেরই সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। তবে বাংলার রাজনৈতিক আঙিনায় এই তরজা জমে উঠেছে। যুযুধান দুই শিবিরের লড়াই। আর সেই লড়াইতে টেনে আনা হল বামেদের সেই পুরানো ব্রিগেডকে। যে ব্রিগেডে জনসুনামি হয়েছিল। কিন্তু তারপরেই পতন হয় বাম সাম্রাজ্যের। আর এদিনের সমাবেশের বাম্পার ভিড়ের পরেও দু বছরের সময়সীমা নিয়ে চাপে ফেলা হল শাসক শিবিরকে। 

বাংলার মুখ খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.