বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অরূপ রায়ের চক্রান্তেই খুন, তপন দত্ত খুনে ফের একই দাবি করলেন প্রতিমাদেবী

অরূপ রায়ের চক্রান্তেই খুন, তপন দত্ত খুনে ফের একই দাবি করলেন প্রতিমাদেবী

প্রতিমা দত্ত ও প্রয়াত তপন দত্ত। 

অরূপ রায়কে কাগঠগড়ায় তুলে তিনি বলেন, ‘প্রথম থেকে আমি বলছি, অরূপ রায়ের চক্রান্তে এই খুন হয়েছে। উনি যে চক্রান্ত করেছেন সেটা প্রমাণ হবে। তিনি সাজা পাবেন’।

আমার স্বামীর খুনের চক্রান্তকারী তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী অরূপ রায়। তপন দত্ত হত্যা মামলায় ডিভিশন বেঞ্চ সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ার দিন ফের একবার এই দাবি করলেন তাঁর স্ত্রী প্রতিমা দত্ত। দীর্ঘ ১২ বছরের আইনি লড়াইয়ের পর স্বামীকে সুবিচার দিতে পারবেন বলে আশাবাদী তিনি।

শুক্রবার সংবাদমাধ্যমকে প্রতিমাদেবী বলেন, ‘আমার আস্থা ছিল আমরা জিতব। আমি সেকথা কাল সব্যসাচীকে বলেছি। বলেছি যে, বিকাশবাবু জিতবেন আমি জানি’।

পুজোর মুখে আদালতের রায়কে বিশাল বড় উপহার বলে উল্লেখ করে তিনি বলেন, ‘বিশাল বড় উপহার পেলাম এই চতুর্থীর দিনে। মা দুর্গা আমাকে যা দিলেন চিন্তা করা যায় না। মা দুর্গা নিজে আমার মাথার ওপর হাত রাখলেন’।

ফের একবার অরূপ রায়কে কাগঠগড়ায় তুলে তিনি বলেন, ‘প্রথম থেকে আমি বলছি, অরূপ রায়ের চক্রান্তে এই খুন হয়েছে। উনি যে চক্রান্ত করেছেন সেটা প্রমাণ হবে। তিনি সাজা পাবেন’।

২৮ অক্টোবরের মধ্যে প্রিয়াঙ্কাকে নিয়োগপত্র দিতে হবে, সময় বেঁধে দিল হাইকোর্ট

এব্যাপারে বেশি মন্তব্য করতে না চাইলেও অরূপ রায় তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘উনি ভালো থাকুন। আমার বোনের মতো ভালো থাকুন উনি। এই ঘটনার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আইন আইনের পথে চলছে। আগামীদিনে দেখা যাবে কী হয়’।

সিঙ্গল বেঞ্চের পর শুক্রবার তপন দত্ত হত্যা মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। আদালত স্পষ্ট জানিয়েছে, রাজনৈতিক নেতারা বিভিন্ন ভাবে আইনি প্রক্রিয়াকে প্রভাবিত করার চেষ্টা করেন। এই ঘটনার সঠিক তদন্ত হলে কীট পতঙ্গের বাক্স খুলে যেতে পারে।

 

বন্ধ করুন