বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তাপস মণ্ডলের পরামর্শেই ইডিকে ফোন করেন গোপাল দলপতি, দাবি সূত্রের

তাপস মণ্ডলের পরামর্শেই ইডিকে ফোন করেন গোপাল দলপতি, দাবি সূত্রের

সিজিও কমপ্লেক্সে তাপস মণ্ডল।

সোমবার গোপালের আবির্ভাবের খবরে শোরগোল পড়ে যায়। বেলা ১টা নাগাদ ইডির তদন্তকারী আধিকারিককে ফোন করেন তিনি। জানান, তিনি গোপাল দলপতি বলছেন। কলকাতাতেই রয়েছেন তিনি। ইডির আধিকারিকদের সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করাতে চান। কুন্তল ঘোষ তাঁকে ফাঁসাতে চাইছেন।

এক সপ্তাহের রহস্যের পর অবশেষে সোমবার নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম উঠে আসা গোপাল দলপতির খোঁজ পেয়েছে ইডি। নিজেই ইডি দফতরে ফোন করে ইডি আধিকারিকদের সহযোগিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। কিন্তু কোন মন্ত্রে অন্তর্ধান থেকে আত্মপ্রকাশ ঘটল গোপালের। ইডি সূত্রে খবর, এক্ষেত্রেও গোয়েন্দাদের সহযোগিতা করেছেন এই কাণ্ডে অন্যতম অভিযুক্ত তাপস মণ্ডল। তাঁর পরামর্শেই ইডি আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেছেন গোপাল।

সোমবার গোপালের আবির্ভাবের খবরে শোরগোল পড়ে যায়। বেলা ১টা নাগাদ ইডির তদন্তকারী আধিকারিককে ফোন করেন তিনি। জানান, তিনি গোপাল দলপতি বলছেন। কলকাতাতেই রয়েছেন তিনি। ইডির আধিকারিকদের সঙ্গে দেখা করে বয়ান রেকর্ড করাতে চান। কুন্তল ঘোষ তাঁকে ফাঁসাতে চাইছেন। একথা শুনে মঙ্গলবার সকাল ১০.৩০ মিনিটের মধ্যে গোপালকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলেন ইডির আধিকারিক।

এর পর ইডি সূত্রে জানা যায়, গোপালকে ইডির সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দিয়েছেন তাপস মণ্ডল। তদন্তকারীদের সহযোগিতা করতে পরামর্শ দিয়েছেন তিনি। তদন্তকারীদের সহযোগিতা না করলে গ্রেফতারির সম্ভাবনা রয়েছে বলেও সতর্ক করেছেন। এর পরই ইডি আধিকারিকদের ফোন করেন গোপাল।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের গড়বাড়ি গ্রাম পঞ্চায়েতের খিরিশবাড়ি গ্রামের বাসিন্দা গোপাল। তবে বহু বছর আগে গ্রামের বাড়ি ছেড়েছেন তিনি। বর্তমানে থাকেন দমদমে। সেখানে গৃহশিক্ষকতা করেন তিনি।

গত ২১ জানুয়ারি কুন্তল ঘোষের গ্রেফতারির পর প্রথম তাঁর মুখে গোপাল দলপতির নাম শোনা যায়। তখন ইডি সূত্রে জানা যায়, চিটফান্ড কাণ্ডে দিল্লির তিহাড় জেলে বন্দি রয়েছেন তিনি। গত সপ্তাহে গোপালকে হেফাজতে পেতে দিল্লির আধিকারিকদের মাধ্যমে তিহাড় জেলে যোগাযোগ করেন ইডির আধিকারিকরা। তখন জেল কর্তৃপক্ষ জানায়, প্রায় ১ বছর আগে জামিনে জেল থেকে মুক্তি পেয়েছেন গোপাল। এর পরই শুরু হয় গোপাল অন্তর্ধান রহস্য। যার যবনিকা পড়ল সোমবার।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর

Latest News

মমতার হুমকির পর জলপাইগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা হয়েছে, দাবি মোদীর লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি? এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল বাজার থেকে কাঁঠাল কিনবেন কি না ভাবছেন? এই ফলের উপকারিতা জানলে অবাক হবেন ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়? Video: ভোটের সকালে বুথ পরিদর্শনে গিয়ে খুদের সঙ্গে খোশ মেজাজে রাহুল গান্ধী! বাজ পড়ছে বার বার! আপনার ফোনে কি দামিনী অ্যাপ আছে? মালদার ঘটনায় নড়ে বসল প্রশাসন লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ

Latest IPL News

এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.