বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কুন্তলকে বহুবার টাকা ফেরত দিতে বলেছিলাম, দাবি তাপস মণ্ডলের

কুন্তলকে বহুবার টাকা ফেরত দিতে বলেছিলাম, দাবি তাপস মণ্ডলের

তাপস মণ্ডল।

তিনি আরও বলেন, আমার সঙ্গে কুন্তলের যোগাযোগ রাখতেন গোপাল দলপতি নামে এক ব্যক্তি। তিনিই যাবতীয় টাকা পয়সার ব্যাপারটা দেখতেন। সঙ্গে তাপস মিশ্র নামে আরেক ব্যক্তিও এই কাজ দেখতেন।

তাপস মণ্ডলই ফাঁসিয়েছেন, গ্রেফতারির পর তৃণমূল নেতা কুন্তল ঘোষের এই দাবি পত্রপাঠ খারিজ করে দিলেন তাপসবাবু নিজে। সঙ্গে তাঁর দাবি, কুন্তলকে একাধিকবার টাকা ফিরিয়ে দিতে অনুরোধ করেছিলেন তিনি। একই সঙ্গে কুন্তলের মুখে উঠে আসা গোপাল দলপতির ব্যাপারেও খোলসা করেছেন তাপসবাবু।

শনিবার কুন্তল ঘোষের গ্রেফতারির পর তাপস মণ্ডল বলেন, আমি কেন কুন্তলের কাছে টাকা চাইতে যাব? চাকরি দেওয়ার কাজ তো করত ও। বরং আমার বহু ছাত্রছাত্রী ওকে টাকা দিয়েছে। ২০১৬ – ২০২১ সাল পর্যন্ত আমার পরিচিত ২৫ – ৩০ জনের কাছ থেকে চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে টাকা নিয়েছে কুন্তল। সেই টাকা আমি ওকে ফিরিয়ে দিতে বারবার অনুরোধ করেছিলাম। কিন্তু ও শোনেনি। ও টাকা ফেরত দিয়ে দিলে এত ঝামেলাই হত না।

তিনি আরও বলেন, আমার সঙ্গে কুন্তলের যোগাযোগ রাখতেন গোপাল দলপতি নামে এক ব্যক্তি। তিনিই যাবতীয় টাকা পয়সার ব্যাপারটা দেখতেন। সঙ্গে তাপস মিশ্র নামে আরেক ব্যক্তিও এই কাজ দেখতেন।

তাপসবাবু জানিয়েছেন, টাকার বিনিময়ে অনেককে বিকাশ ভবনে ইন্টারভিউয়ে বসার ব্যবস্থা করে দিয়েছেন কুন্তল। কাজ যখন হচ্ছে আর ছাত্রছাত্রীরা যখন টাকা দিতে তৈরি তখন আমি বাধা দিইনি। কিন্তু টাকা দিয়েও যখন চাকরি হয়নি তখন আমি ছাত্রছাত্রীদের আইনের দ্বারস্থ হতে পরামর্শ দিয়েছিলাম। কিন্তু তারা রাজি হয়নি। তারা আমাকে জানায়, আইন আদালত করে লাভ নেই। টাকাটা ফেরত চাই।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে চিনার পার্কের ২টি ফ্ল্যাটে লাগাতার তল্লাশির পর শনিবার সকালে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করে ED. ২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত তিনি মোট ১৯.৫ কোটি টাকা তুলেছিলেন বলে দাবি মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ শিক্ষা ব্যবসায়ী তাপস মণ্ডলের।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন