বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কুন্তলকে বহুবার টাকা ফেরত দিতে বলেছিলাম, দাবি তাপস মণ্ডলের

কুন্তলকে বহুবার টাকা ফেরত দিতে বলেছিলাম, দাবি তাপস মণ্ডলের

তাপস মণ্ডল।

তিনি আরও বলেন, আমার সঙ্গে কুন্তলের যোগাযোগ রাখতেন গোপাল দলপতি নামে এক ব্যক্তি। তিনিই যাবতীয় টাকা পয়সার ব্যাপারটা দেখতেন। সঙ্গে তাপস মিশ্র নামে আরেক ব্যক্তিও এই কাজ দেখতেন।

তাপস মণ্ডলই ফাঁসিয়েছেন, গ্রেফতারির পর তৃণমূল নেতা কুন্তল ঘোষের এই দাবি পত্রপাঠ খারিজ করে দিলেন তাপসবাবু নিজে। সঙ্গে তাঁর দাবি, কুন্তলকে একাধিকবার টাকা ফিরিয়ে দিতে অনুরোধ করেছিলেন তিনি। একই সঙ্গে কুন্তলের মুখে উঠে আসা গোপাল দলপতির ব্যাপারেও খোলসা করেছেন তাপসবাবু।

শনিবার কুন্তল ঘোষের গ্রেফতারির পর তাপস মণ্ডল বলেন, আমি কেন কুন্তলের কাছে টাকা চাইতে যাব? চাকরি দেওয়ার কাজ তো করত ও। বরং আমার বহু ছাত্রছাত্রী ওকে টাকা দিয়েছে। ২০১৬ – ২০২১ সাল পর্যন্ত আমার পরিচিত ২৫ – ৩০ জনের কাছ থেকে চাকরি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে টাকা নিয়েছে কুন্তল। সেই টাকা আমি ওকে ফিরিয়ে দিতে বারবার অনুরোধ করেছিলাম। কিন্তু ও শোনেনি। ও টাকা ফেরত দিয়ে দিলে এত ঝামেলাই হত না।

তিনি আরও বলেন, আমার সঙ্গে কুন্তলের যোগাযোগ রাখতেন গোপাল দলপতি নামে এক ব্যক্তি। তিনিই যাবতীয় টাকা পয়সার ব্যাপারটা দেখতেন। সঙ্গে তাপস মিশ্র নামে আরেক ব্যক্তিও এই কাজ দেখতেন।

তাপসবাবু জানিয়েছেন, টাকার বিনিময়ে অনেককে বিকাশ ভবনে ইন্টারভিউয়ে বসার ব্যবস্থা করে দিয়েছেন কুন্তল। কাজ যখন হচ্ছে আর ছাত্রছাত্রীরা যখন টাকা দিতে তৈরি তখন আমি বাধা দিইনি। কিন্তু টাকা দিয়েও যখন চাকরি হয়নি তখন আমি ছাত্রছাত্রীদের আইনের দ্বারস্থ হতে পরামর্শ দিয়েছিলাম। কিন্তু তারা রাজি হয়নি। তারা আমাকে জানায়, আইন আদালত করে লাভ নেই। টাকাটা ফেরত চাই।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে চিনার পার্কের ২টি ফ্ল্যাটে লাগাতার তল্লাশির পর শনিবার সকালে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করে ED. ২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত তিনি মোট ১৯.৫ কোটি টাকা তুলেছিলেন বলে দাবি মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ শিক্ষা ব্যবসায়ী তাপস মণ্ডলের।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

চোখের পাতা পড়ার আগে বলুন তো ছবিতে কয়টি সংখ্যা দেখছেন? কনসার্ট শুনতে হাজির এ কে! ৩ মাসের শিশুকে দেখে এটাই করলেন অরিজিৎ বাংলাদেশে মন্দিরে আগুন, সন্দেহের বশে ৭ জনকে হাত - পা বেঁধে পেটাল জনতা, মৃত ২ 'আপনি মারা গিয়েছেন', ভোটার কার্ড নিয়ে ভোট দিতে এসে শুনলেন ব্যক্তি! জলপাইগুড়িতে ভোট দিতে এসে মালদার প্রিসাইডিং অফিসার জানতে পারলেন, তিনি 'মৃত' ইস্টবেঙ্গলকে অপমান করা মানে মা'কে অপমান করা,মন্ত্রীর প্রতিবাদের পর বললেন সৌরভ কন্যাশ্রী, বন্যাশ্রী সব নিয়ে নিন, তার পর বিজেপিকে ভোট দিন: মিঠুন চক্রবর্তী উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার ইস্টবেঙ্গল-ডেম্পোকে পিছনে ফেলে ভারতীয় ফুটবলের সিংহাসন দখল করল মোহনবাগান ঘূর্ণাবর্তে শনিতে বৃষ্টি ৫ জেলায়, ৪০ কিমিতে ঝড়ও হবে, তারপর ফের কবে বর্ষণ নামবে?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.