বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতা দিল্লির বিমানে উঠতেই পার্থকে বেনজির হামলা তাপস রায়ের
তাপস রায়।

মমতা দিল্লির বিমানে উঠতেই পার্থকে বেনজির হামলা তাপস রায়ের

  • এদিন তিনি বলেন, ‘ষড়যন্ত্র, ষড়যন্ত্র না বলে কী ষড়যন্ত্র সেটা ও বলুক না। আদালত বা তদন্তকারীদের জানাক। আসলে ও না সারা জীবন কিছু মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। তাই ষড়যন্ত্র শব্দটার সঙ্গে ওর প্রত্যক্ষ কোনও যোগ রয়েছে।

বহিষ্কারের পর এবার পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলল তৃণমূল। পার্থর বিরুদ্ধে পালটা ষড়যন্ত্রের অভিযোগ করলেন তৃণমূল নেতা তাপস রায়। মুখ্যমন্ত্রীর দিল্লিযাত্রার দিন তাপস রায়ের এই মন্তব্যের নানা রকম তাৎপর্য খুঁজে পাচ্ছে রাজনৈতিক মহল। অনেকের মতে তেমন হলে পার্থকে বলি দিতেও তৈরি শাসকদল।

গ্রেফতারির পর হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে গিয়ে পার্থ চট্টোপাধ্যায় দাবি করেছিলেন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তবে কে ষড়যন্ত্র করেছে সেব্যাপারে কিছু জানাননি তিনি। এর পরই প্রশ্ন ওঠে, কার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করলেন পার্থ? কে তার নিশানায়? এরই মধ্যে ‘ঠাকুর ঘরে কে? আমি তো কলা খাইনি’-র মতো পার্থর ওপর হামলে পড়লেন তাপস রায়।

রসায়নে স্নাতক, ১৪০০ কোটির মাদক চক্রে জড়িত মেধাবী যুবক, গ্রেফতার ৫

এদিন তিনি বলেন, ‘ষড়যন্ত্র, ষড়যন্ত্র না বলে কী ষড়যন্ত্র সেটা ও বলুক না। আদালত বা তদন্তকারীদের জানাক। আসলে ও না সারা জীবন কিছু মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। তাই ষড়যন্ত্র শব্দটার সঙ্গে ওর প্রত্যক্ষ কোনও যোগ রয়েছে। সবকিছুর মধ্যে ষড়যন্ত্র দেখত বলে এটার মধ্যেও ষড়যন্ত্র দেখছে। ষড়যন্ত্র থেকে থাকলে তো তদন্তে বেরোবে’।

বলে রাখি, বৃহস্পতিবারই দিল্লি গিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাম – কংগ্রেসের অভিযোগ, বিপাকে পড়লেই সেটিং করতে দিল্লি ছোটেন দিদি। এবারও তার দিল্লিযাত্রার উদ্দেশ্য একই। বাম – কংগ্রেসের কথা সত্যি হলে এবার কি পার্থকে বলি দিয়ে দল বাঁচানোর চেষ্টায় তৃণমূলনেত্রী? তিনি কলকাতা ছাড়তে তাপস রায়কে দিয়ে শুরু হল তার গৌরচন্দ্রিকা?

 

বন্ধ করুন