বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কৈলাস বিজয়বর্গীয়কে কুকুরের সঙ্গে তুলনা করলেন তথাগত রায়
তথাগতবাবুর ফেসবুক পোস্ট।
তথাগতবাবুর ফেসবুক পোস্ট।

কৈলাস বিজয়বর্গীয়কে কুকুরের সঙ্গে তুলনা করলেন তথাগত রায়

  • দলের নানা সিদ্ধান্তের সমালোচনায় সব সময়ই সরব থাকেন তথাগতবাবু। বাছাই করা বিশেষণে আক্রমণ করেন দলীয় নেতৃত্বকে। কিন্তু তাঁর বিরুদ্ধে কখনও পদক্ষেপ করার কথা শোনা যায়নি বিজেপির অন্দরে।

যত না বিরোধীদের সমালোচনা করেন তার থেকে দলের সমালোচনা করেন ঢের বেশি। এহেন বিজেপি নেতা তথাগত রায়ের বেলাগাম আক্রমণের মুখে পড়লেন দলেরই কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়। সোমবার সন্ধ্যায় কুকুরের মুখের পাশে কৈলাসের মুখের ছবি লাগিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। যা শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলে মনে করছেন অনেকে।

দলের নানা সিদ্ধান্তের সমালোচনায় সব সময়ই সরব থাকেন তথাগতবাবু। বাছাই করা বিশেষণে আক্রমণ করেন দলীয় নেতৃত্বকে। কিন্তু তাঁর বিরুদ্ধে কখনও পদক্ষেপ করার কথা শোনা যায়নি বিজেপির অন্দরে। এবার একেবারে দলের কেন্দ্রীয় নেতার মুখকে কুকুরের মুখের সঙ্গে তুলনা করলেন তিনি।

সোমবার সন্ধ্যায় ফেসবুকে একটি ছবির কোলাজ পোস্ট করেন তথাগত। তাতে বাঁ দিকে দেখা যাচ্ছে একটি পাগ প্রজাতির কুকুরের মুখ। আর ডান দিকে কৈলাস বিজয়বর্গীয়র মুখ। ওপরে লেখা ‘ভোডাফোন আবার পশ্চিমবঙ্গে’। বলে রাখি, বেশ কয়েকবছর আগে পাগ প্রজাতির কুকুরকে তাদের বিজ্ঞাপনে ব্যবহার করত মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থা ভোডাফোন।

তথাগতবাবুর এহেন রসিকতা শালীনতার সীমা অতিক্রম করেছে বলে মনে করছেন অনেকে। কৈলাসজিকে দেখতে অনেকটা তাঁর সদ্যপ্রয়াত মায়ের মতো। এই সব রসিকতা করে পরবর্তী প্রজন্মের সামনে কী নজির রাখছেন প্রবীণ রাজনীতিবিদ ও প্রযুক্তিবিদ তথাগতবাবু?

 

বন্ধ করুন