বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য বিজেপিতে আড়াআড়ি ফাটল, দিলীপ ঘোষের কটাক্ষের পালটা দিলেন তথাগত রায়
ফাইল ছবি।
ফাইল ছবি।

রাজ্য বিজেপিতে আড়াআড়ি ফাটল, দিলীপ ঘোষের কটাক্ষের পালটা দিলেন তথাগত রায়

  • এদিন এক সাংবাদিক বৈঠকে বিজেপিতে নবাগতদের নিয়ে তথাগত রায়ের সঙ্গে স্বপন দাশগুপ্তের মতবিরোধ সম্পর্কিত প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেন, ‘যাদের সময় আছে, বাড়িতে বসে আছেন, তারা টুইট পালটা টুইট এটা করুন।

ভোটের ফল প্রকাশের পর থেকেই চলছিল টানাপোড়েন। এবার একেবারে আড়াআড়ি ফাটল ধরল রাজ্য বিজেপিতে। টুইটারে দিলীপ ঘোষকে কড়া জবাব দিলেন বিজেপি নেতা তথাগত রায়। একটি রিটুইট করেছেন তিনি। তাতে দিলীপ ঘোষের কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে কটাক্ষ করা হয়েছে। 

যশবন্ত সিং নামে এক বিজেপি নেতার যে টুইট রিটুইট করেছেন তথাগতবাবু তাতে লেখা রয়েছে, ‘বিজেপিতে থাকতে গেলে ত্যাগ-তপস্যা করতে হবে। 

বিজেপি কর্মীরা যেখানে তৃণমূলের গুন্ডাদের হাতে মার খেয়ে মরে যাচ্ছে সেখানে সিকিউরিটি-পরিবৃত হয়ে মহার্ঘ গাড়ি চড়ে ঘুরে বেড়ানো, গল্ফ খেলার মতো ত্যাগ-তপস্যা আর কী হতে পারে? 

আপনি আচারি ধর্ম পরেরে শিখায়।’

এদিন এক সাংবাদিক বৈঠকে বিজেপিতে নবাগতদের নিয়ে তথাগত রায়ের সঙ্গে স্বপন দাশগুপ্তের মতবিরোধ সম্পর্কিত প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেন, ‘যাদের সময় আছে, বাড়িতে বসে আছেন, তারা টুইট পালটা টুইট এটা করুন। আমার মনে হয় এটা আমাদের পার্টির মধ্যের ব্যাপারও নয় আর এ দিয়ে রাজনীতিও চলে না। একটা নির্বাচন হয়েছে। নানা উত্থান – পতন হয়েছে। সে ব্যাপারে নানা জনের নানা মত থাকতে পারে। সেটা খুব গুরুত্বপূর্ণ নয়। এটা ঠিক যে এটা মিডিয়ার জন্য গুরুত্বপূর্ণ।’

রবিবার এক টুইটে ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানকারীদের ট্রোজান হর্সের সঙ্গে তুলনা করেছিলেন তথাগত। টুইটারে তথাগতবাবুর সঙ্গে দ্বিমত পোষণ করেছিলেন স্বপন দাশগুপ্ত। তিনি লেখেন, ‘সবাইকে এক মনে করা ঠিক নয়।’

 

বন্ধ করুন