বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য BJP-তে নবাগতদের বেশি গুরুত্ব দেওয়া হয়েছে, অনুপমের পাশে তথাগত
তথাগত রায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
তথাগত রায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

রাজ্য BJP-তে নবাগতদের বেশি গুরুত্ব দেওয়া হয়েছে, অনুপমের পাশে তথাগত

  • রবিবার বিজেপির সর্বভারতীয় নেতা অনুপম হাজরা বলেন, ‘তৃণমূলের নেতাদের অতিরিক্ত গুরুত্ব দেওয়াতেই ভরাডুবি। দলের পুরোনো নেতাদের গুরুত্ব না দেওয়াটা ঠিক হয়নি’।

দলের বিরুদ্ধে বিধানসভা নির্বাচনে সেলিব্রিটিদের বেশি গুরুত্ব দেওয়ার অভিযোগ তুলে সরব বিজেপি নেতা অনুপম হাজরার পাশে দাঁড়ালেন দলেরই প্রবীণ নেতা তথাগত রায়। সোমবার টুইট করে অনুপমের ওই মন্তব্যকে সমর্থন করেন তিনি। বলেন, ‘অভিজ্ঞতায় নবীন হলেও সঠিক কথা বলেছেন অনুপম।’

তথাগতবাবু লিখেছেন, ‘বয়সে ছোট এবং অভিজ্ঞতায় সীমিত হলেও অনুপমের বিবৃতি প্রণিধানযোগ্য। এবার বিজেপি এমন লোককে টিকিট দিয়েছিল যিনি তা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন (শিখা মিত্র)। তিনটে নগরীর নটী টিকিট পেয়ে মদনের সঙ্গে জলকেলি করেছে, তারপর হেরে গিয়ে ভ্যানিশ হয়ে গেছে। পৃথিবীর বৃহত্তম রাজনৈতিক দলের পক্ষে এর চেয়ে লজ্জার আর কী হতে পারে ?’

রবিবার বিজেপির সর্বভারতীয় নেতা অনুপম হাজরা বলেন, ‘তৃণমূলের নেতাদের অতিরিক্ত গুরুত্ব দেওয়াতেই ভরাডুবি। দলের পুরোনো নেতাদের গুরুত্ব না দেওয়াটা ঠিক হয়নি’।

দলে পুরনো নেতাদের উপেক্ষার অভিযোগে বরাবর সরব তথাগতবাবু। বিভিন্ন সময় টুইটে দলের অস্বস্তি বাড়িয়েছেন তিনি। দলের রাজ্য সভাপতি থেকে ছোট – বড় মাপের কোনও নেতাই পার পাননি। বিধানসভা নির্বাচনে বিজেপি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে না পারায় আরও তীব্র হয়েছে তাঁর আক্রমণ।

 

বন্ধ করুন