বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের অ্যাপ চালকের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগ, গ্রেফতার
ফের অ্যাপ চালকের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগ, গ্রেফতার (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ফের অ্যাপ চালকের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানি করার অভিযোগ, গ্রেফতার

  • আবারও এক অ্যাপ মোটরবাইক চালকের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল।

অ্যাপ ক্যাব চালকদের বেপরোয়া মনোভাবে রাজ্যে শ্লীলতাহানির ঘটনা বাড়ছে। এমনকী তা স্বয়ং সম্মুখীন হতে হয়েছিল তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তীকে। কিন্তু তারপরও হাল ফেরেনি মহানগরী কলকাতার। কারণ আবারও এক অ্যাপ মোটরবাইক চালকের বিরুদ্ধে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মোটরবাইক চালককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় অ্যাপ নির্ভর যানবাহনের প্রতি মানুষ আস্থা ক্রমশ হারিয়ে যেতে পারে বলে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম ধীরাজ কুমার রাম। বয়স ২২। ধৃত কলকাতার তিলজলা রোডের বাসিন্দা। শনিবার রাতে অভিযুক্তের বাড়ির সামনে থেকেই ধীরাজকে গ্রেফতার করে পুলিশ। কয়েক বছর ধরেই সে এই অ্যাপ নির্ভর মোটরবাইক চালাচ্ছিল। কিন্তু তরুণীকে দুপুরবেলায় তাঁর মোটরবাইকে তুলে নিজের ইচ্ছেমতো তীব্র গতিতে মোটরবাইক চালাতে থাকেন। বারবার বলা সত্ত্বেও ধীরাজ তরুণীর কথায় কান দেয়নি। বরং অশ্লীল আচরণ করতে শুরু করে।

জানা গিয়েছে, রাজারহাটের বাসিন্দা ২৫ বছরের এক তরুণী শুক্রবার দুপুরে বেলেঘাটা রোড থেকে ওই অ্যাপ নির্ভর মোটরবাইকে ওঠেন। তাঁর অভিযোগ, অভিযুক্ত মোটরবাইক চালক ধীরাজ কুমার রাম তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। তাঁকে গন্তব্যে পৌঁছে না দিয়ে মাঝ রাস্তাতেই নামিয়ে দেন। এমনকী তাঁর সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলে তাঁকে হুমকিও দেন।

এরপরই ভাড়া সংক্রান্ত বিষয় নিয়েও ঝামেলা বাধে। তখন তরুণীর গায়ে হাত দেয় ওই ধীরাজ এবং হাত ধরে টানাটানি করতে থাকে। কোনওরকমে ওই তরুণী হাত ছাড়িয়ে অভিযুক্ত অ্যাপ মোটরবাইক চালকের বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই ধীরাজ কুমার রামকে গ্রেফতার করে পুলিশ। রবিবার ধৃতকে আদালতে পেশ করা হয়েছে।

বন্ধ করুন