বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভিনরাজ্য থেকে পঞ্চসায়রের অনুষ্ঠান বাড়িতে আসা যুবক তলিয়ে গেল পুকুরে
ভিনরাজ্য থেকে পঞ্চসায়রের বিয়েবাড়িতে আসা যুবক তলিয়ে গেল পুকুরে। (ছবিটি প্রতীকী, হৃষিকেশ চৌধুরী/হিন্দুস্তান টাইমস)
ভিনরাজ্য থেকে পঞ্চসায়রের বিয়েবাড়িতে আসা যুবক তলিয়ে গেল পুকুরে। (ছবিটি প্রতীকী, হৃষিকেশ চৌধুরী/হিন্দুস্তান টাইমস)

ভিনরাজ্য থেকে পঞ্চসায়রের অনুষ্ঠান বাড়িতে আসা যুবক তলিয়ে গেল পুকুরে

  • এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠান উপলক্ষ্যে ঘুরতে এসেছিল বিহারের বাসিন্দা বিশাল মল্লিক (‌১৮)‌। 

পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল ভিনরাজ্য থেকে আসা এক কিশোর। পঞ্চসায়রের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। রবিবার দুপুর ৩টে নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির পঞ্চসায়র এলাকার একটি পুকুরে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই পুকুর পাড় লাগোয়া এক আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠান উপলক্ষ্যে এসেছিল বিহারের বাসিন্দা বিশাল মল্লিক (‌১৮)‌। প্রচণ্ড গরম পড়ায় তাঁর এক আত্মীয়ের সঙ্গে পুকুরে স্নান করতে নেমেছিল ওই কিশোর। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জলে নেমে ওই আত্মীয়ের সঙ্গে সাঁতরে পুকুরের প্রায় মাঝখানে চলে যায় বিশাল। এরপর সেখান থেকে ওই আত্মীয় পাড়ে চলে আসলেও, জলের মধ্যেই হাঁপিয়ে যায় ওই কিশোর। এর পরেই চিৎকার করে কোনওক্রমে সে নিজের পরিস্থিতির কথা জানাতে পারলেও জলের মধ্যেই তলিয়ে যায় সে। ওই আত্মীয় ফের জলে নেমেও তাকে খুঁজে না পেয়ে বিষয়টি বাড়ির লোকেদের নজরে আনেন। স্থানীয়রা মাছ ধরার জাল দিয়ে খুঁজতে শুরু করেন। কিন্তু ওই কিশোরকে পাওয়া যায়নি।

ঘটনার পরই পঞ্চসায়র থানার পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান। তারপর ডুবুরি নামিয়ে বেশ কয়েক ঘণ্টা তল্লাশি চালালেও ওই কিশোরকে খুঁজে পাওয়া যায়নি।

বন্ধ করুন