বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ফের রাতের কলকাতায় অ্যাপক্যাবে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ চালকের বিরুদ্ধে
আটক সেই গাড়ি 
আটক সেই গাড়ি 

ফের রাতের কলকাতায় অ্যাপক্যাবে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ চালকের বিরুদ্ধে

  • সাদার্ন অ্যাভিনিউ ও যতীন বাগচি রোডের মোড়ে গাড়ি থামিয়ে দেন চালক। তরুণীকে নেমে যেতে বলেন তিনি।

ফের কলকাতার রাস্তায় অ্যাপ ক্যাবে মহিলা যাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। সঙ্গে টাকার ব্যাগ ছিনতাইয়ের অভিযোগ চালকের বিরুদ্ধে। ঘটনায় স্বপন বিশ্বাস (৪০) নামে অ্যাপক্যাব চালককে গ্রেফতার করেছে রবীন্দ্রসরোবর থানার পুলিশ।

হরিদেবপুরের বাসিন্দা তরুণী পুলিশকে জানিয়েছেন, বাড়ি ফেরার জন্য মঙ্গলবার রাত ৮টা নাগাদ মনোহরপুকুর থেকে একটি ক্যাব বুক করেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর এক বান্ধবী। ক্যাবচালককে পথে টালিগঞ্জে বান্ধবীকে নামিয়ে দিতে বলেন তিনি। কিন্তু চালক জানান টালিগঞ্জ তাঁর যাত্রাপথের মধ্যে নেই। এই নিয়ে দুজনের মধ্যে বচসা শুরু হয়। 

এর মধ্যেই সাদার্ন অ্যাভিনিউ ও যতীন বাগচি রোডের মোড়ে গাড়ি থামিয়ে দেন চালক। তরুণীকে নেমে যেতে বলেন তিনি। তরুণী নামতে অস্বীকার করলে তাঁর মুখে স্যানিটাইজার ছিটিয়ে দেন চালক। তরুণী অপ্রস্তুত হয়ে পড়লে তাঁর ব্যাগ নিয়ে চম্পট দেন তিনি। 

ব্যাগ উদ্ধার করতে তরুণী চালকের পিছনে ছুটলে চালক ব্যাগ নিয়ে গাড়িতে উঠে চম্পট দেন। অসহায় তরুণীকে রাস্তায় পাশে দাঁড়িয়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন রবীন্দ্র সরোবর থানার পুলিশকর্মীরা। ক্যাবের নম্বর নিয়ে শুরু হয় তল্লাশি। রাতে কবরডাঙা এলাকা থেকে স্বপন বিশ্বাস নামে চালককে গ্রেফতার করে পুলিশ। 

তবে ব্যাগ ছিনতাইয়ের কথা অস্বীকার করেন তিনি। জানিয়েছেন, তরুণী ব্যাগটি গাড়িতে ফেলে গিয়েছিলেন। 

 

বন্ধ করুন