বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টেন্ডার দুর্নীতি মামলায় সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে কাঁথির আইসি

টেন্ডার দুর্নীতি মামলায় সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে কাঁথির আইসি

নিজাম প্যালেস। নিজস্ব চিত্র

এর পর FIR দায়ের করে তদন্ত শুরু করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। কথা বলেন মূল অভিযোগকারী কাকলি পন্ডার সঙ্গে। সিবিআইয়ের অনুমান, কোনও প্রভাবশালীর চাপে এই অভিযোগ দায়ের করেছেন কাকলিদেবী। ঘটনার তদন্তভার হাতে নিয়েই কাঁথি থানার আইসি তলব করেন গোয়েন্দারা।

টেন্ডার দুর্নীতির মামলায় সিবিআইয়ের তলবে নিজাম প্যালেসে হাজিরা দিলেন কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাস। সোমবার সকাল ১০টা ৩০ মিনিট নাগাদ সিবিআই দফতরে পৌঁছে যান তিনি। এই দুর্নীতি মামলা দায়েরে কোনও প্রভাবশালীর হাত রয়েছে কি না তা তাঁর কাজ থেকে সিবিআইয়ের গোয়েন্দারা জানতে চাইতে পারেন বলে সূত্রের খবর।

গত শুক্রবার সিবিআইকে কাঁথি টেন্ডার দুর্নীতি মামলার তদন্তভার দেয় কলকাতা হাইকোর্ট। এর পর FIR দায়ের করে তদন্ত শুরু করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। কথা বলেন মূল অভিযোগকারী কাকলি পন্ডার সঙ্গে। সিবিআইয়ের অনুমান, কোনও প্রভাবশালীর চাপে এই অভিযোগ দায়ের করেছেন কাকলিদেবী। ঘটনার তদন্তভার হাতে নিয়েই কাঁথি থানার আইসি তলব করেন গোয়েন্দারা।

সোমবার সকাল ১১টায় হাজিরা দেওয়ার কথা ছিল অমলেন্দুবাবুর। তবে তার অনেক আগেই নিজাম প্যালেসে হাজির হন তিনি। সঙ্গে ছিল প্রয়োজনীয় সব নথি। নিজাম প্যালেসে ঢোকার সময় সংবাদমাধ্যমের কোনও প্রশ্নের জবাব দেননি তিনি। সূত্রের খবর, কীসের ভিত্তিতে বিরোধী দলনেতার বিরুদ্ধে তিনি অভিযোগ গ্রহণ করেছেন তা অমলেন্দুবাবুর কাছে জানতে চাইতে পারেন গোয়েন্দারা। গত শুক্রবার কাঁথি টেন্ডার দুর্নীতি মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেন বিচারপতি রাজশেখর মান্থা।

 

 

বন্ধ করুন