বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রঞ্জন আদালতে, মুখবন্ধ খাম জমা দিলেন উপেন, বৃহত্তর ষড়যন্ত্রের ইঙ্গিত বিচারপতির
উপেন বিশ্বাস, প্রাক্তন মন্ত্রী (HT_PRINT)

রঞ্জন আদালতে, মুখবন্ধ খাম জমা দিলেন উপেন, বৃহত্তর ষড়যন্ত্রের ইঙ্গিত বিচারপতির

  • ওই মুখবন্ধ খামে ঠিক কী রয়েছে সেব্যাপারে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে এই মুখবন্ধ খাম এবার তদন্তে বড় সহযোগিতা করতে পারে। অত্যন্ত গুরুত্ব দিয়ে এই মুখবন্ধ খাম দেখা হচ্ছে। তবে বৃহত্তর সেই ষড়যন্ত্রের শরিক কারা সেদিকেই তাকিয়ে গোটা বাংলা।

আদালতের কাছে মুখবন্ধ খামে তথ্য তুলে দিলেন উপেন বিশ্বাস। তিনি সিবিআইয়ের প্রাক্তন জয়েন্ট ডিরেক্টর তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী।সোশ্যাল মিডিয়ায় নিয়োগ দুর্নীতিতে রঞ্জন নামে এক ব্যক্তির কথা উল্লেখ করেছিলেন তিনি। উপেন বিশ্বাসের দেওয়া সেই তথ্যের উপর তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি এদিন আদালতে জানিয়ে দেন, খুব গুরুত্বপূর্ণ কিছু তথ্য উপেন বিশ্বাস দিয়েছেন। সেগুলি সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে। বৃহত্তর ষড়যন্ত্রের ইঙ্গিত রয়েছে। এই নোটের উপর সিবিআই তদন্ত করবে।

এদিকে শুক্রবার সেই রঞ্জন ওরফে চন্দন হাজিরা দেন আদালতে। এদিকে আদালতে ছিলেন উপেন বিশ্বাসও। কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় উপেন বিশ্বাসকে জিজ্ঞাসা করেন তিনি চন্দন মণ্ডলকে চেনেন কি না। উত্তরে উপেন বিশ্বাস জানিয়েছেন, সামনাসামনি কোনওদিন তাঁদের দেখা হয়নি কোনওদিন। এদিকে টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ মানতে চাননি চন্দন।

এদিকে ওই মুখবন্ধ খামে ঠিক কী রয়েছে সেব্যাপারে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে এই মুখবন্ধ খাম এবার তদন্তে বড় সহযোগিতা করতে পারে। অত্যন্ত গুরুত্ব দিয়ে এই মুখবন্ধ খাম দেখা হচ্ছে। তবে বৃহত্তর সেই ষড়যন্ত্রের শরিক কারা সেদিকেই তাকিয়ে গোটা বাংলা।

 

বন্ধ করুন