বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee on Arpita Mukherjee: 'আমি কি ভগবান? পার্থের বন্ধুকে চিনব কীভাবে?' অর্পিতা প্রসঙ্গে ঝাঁঝালো মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। (ANI)

Mamata Banerjee on Arpita Mukherjee: 'আমি কি ভগবান? পার্থের বন্ধুকে চিনব কীভাবে?' অর্পিতা প্রসঙ্গে ঝাঁঝালো মমতা

  • তিনি জানান, ‘‌যে অন্যায় করেছে, তার বিরুদ্ধে যা ইচ্ছে করুন। কিন্তু আমার গা ছোঁয়ার চেষ্টা করবেন না। ইফ ইউ টাচ মি, আই নো হাউ টু ডিটাচ ইউ। হাউ টু ফাইট ইট আউট।

‌এসএসসি নিয়োগ দুর্নীতিকাণ্ডে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের নামও উঠে এসেছে। এই অর্পিতার ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা নগদ টাকা যা নিয়ে শুরু হয়েছে ইডির তদন্ত। কিন্তু এই মহিলার সঙ্গে দলের কোনও যোগ নেই বলে স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ইতিমধ্যে বিরোধীরা এক পুজোর প্যান্ডেলে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি দেখিয়ে কটাক্ষ করতে শুরু করেছে। এই পরিস্থিতিতে বিরোধীদের পাল্টা জবাব দিয়ে তৃণমূল নেত্রী জানান, ‘‌আমি একটা পুজোর প্যান্ডেলে গিয়েছি। একটা মহিলাকে নাকি সেখানে দাঁড়িয়ে ছিল। সে নাকি পার্থর বন্ধু। এখন একজন মহিলার বিষয় নিয়ে সব মহিলাকে অসম্মান করছে।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌কেউ যদি ভুল করে থাকে, তাহলে তার দায় সরকার নেবে না। দলেরও নয়। ওই মহিলার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। কেউ যদি দোষ করে থাকে, তার সাপোর্ট করব না। আমি জীবনে যা করিনি, তা আমি করব না। কিন্তু এভাবে যদি আমাকে সম্মানহানি করতে থাকে, তাহলে জানবেন আহত সিংহ কিন্তু ভয়ঙ্কর।’‌

একইসঙ্গে তিনি জানান, ‘‌যে অন্যায় করেছে, তার বিরুদ্ধে যা ইচ্ছে করুন। কিন্তু আমার গা ছোঁয়ার চেষ্টা করবেন না। ইফ ইউ টাচ মি, আই নো হাউ টু ডিটাচ ইউ। হাউ টু ফাইট ইট আউট। যারা মিডিয়া ট্রায়ালের নামে এই সব করে বেড়াচ্ছেন, তাঁদের বলব, আগুন নিয়ে খেলা করবেন না।’‌ যে মহিলাকে নিয়ে এত কাণ্ড, সেই মহিলা অর্পিতা মুখোপাধ্যায় ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি কোনও দল করেন না।

বন্ধ করুন