বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ছুটি না পেয়ে জাদুঘরে গুলি? পুলিশের গাড়িতে চেপে হাত নাড়লেন আটক CISF জওয়ান

ছুটি না পেয়ে জাদুঘরে গুলি? পুলিশের গাড়িতে চেপে হাত নাড়লেন আটক CISF জওয়ান

জাদুঘরে এলোপাথাড়ি গুলি।

পুলিশ কমিশনার বিনীত গোয়েল জানিয়েছেন, বিকালে সাড়ে ৬টা নাগাদ ঘটনার কথা জানা যায়। সিআইএসএফের সঙ্গে কথা হয়। অ্যাসিস্ট্যান্ট সাব ইনসপেক্টর মারা গিয়েছেন। অভিযুক্তকে অ্যাস্টিট্যান্ট কমান্ডান্ট পদমর্যাদার আধিকারিক জখম হয়েছেন।

অবশেষে আত্মসমর্পণ অভিযুক্ত সিআইএসএফ জওয়ানের। কলকাতা পুলিশ রীতিমতো বুঝিয়ে তাকে আত্মসমর্পণ করতে বাধ্য করে। কিন্তু জাদুঘরের মতো জায়গায় এভাবে গুলি চালানোর ঘটনাকে ঘিরে দর্শকদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। আটক জওয়ান সিআইএসএফের হেড কনস্টেবল। পুলিশ তাকে আটক করেছে। তবে আটক করে নিয়ে যাওয়ার সময়ও দেখা যায় তিনি কার্যত ভাবলেশহীন হয়ে হাত নাড়তে থাকেন।

কীভাবে ওই জওয়ানকে আত্মসমর্পণ করাল পুলিশ? সূত্রের খবর, ওই জওয়ান গুলি চালিয়ে একটি ঘরে আশ্রয় নিয়েছিলেন। এরপর পুলিশ তাকে আত্মসমর্পণ করার জন্য বলে। ওই জওয়ান পালটা জানিয়ে দেন, বন্দুক ছাড়া ভেতরে আসতে পারেন পুলিশ কর্মীরা। এরপর বুঝিয়ে পুলিশ তাকে নিরস্ত্র করে। উড়িষ্য়ায় তাঁর বাড়ি বলে জানা গিয়েছে।

পুলিশ কমিশনার বিনীত গোয়েল জানিয়েছেন, সাড়ে ৬টা নাগাদ ঘটনার কথা জানা যায়। সিআইএসএফের সঙ্গে কথা হয়। অ্যাসিস্ট্যান্ট সাব ইনসপেক্টর মারা গিয়েছেন। অভিযুক্তকে অ্যাস্টিট্যান্ট কমান্ডান্ট পদমর্যাদার আধিকারিক জখম হয়েছেন। প্রায় ১৫ রাউন্ড গুলি চলেছে। যাকে গ্রেফতার করা হয়েছে তিনি হেড কনস্টেবল। কেন গুলি চালালেন তা দেখা হচ্ছে।

এদিকে বিভিন্ন সূত্রে জানা গিয়েছে, সম্ভবত অভিযুক্ত জওয়ানের ছুটি সংক্রান্ত কোনও সমস্যা ছিল। বাবা মারা যাওয়ার পরে তিনি ছুটি পাননি বলে অভিয়োগ। ওয়াকিবহাল মহলের মতে, সামনেই ১৫ই অগস্ট। সেক্ষেত্রে সুরক্ষা বাহিনীতে ছুটি দেওয়ার ক্ষেত্রে এই সময় কড়াকড়ি করা হয়। কিন্তু বাবা মারা যাওয়ার গ্রাউন্ডে সিংহভাগ ক্ষেত্রে ছুটি হয়ে যায়। সেক্ষেত্রে গোটা ব্যাপারটি নিয়ে সংশয় দেখা দিয়েছে। তাঁকে সম্ভবত নানাভাবে সহকর্মীরা মজা করতেন বলেও অভিযোগ। তবে এব্যাপারে কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা ‘বৃষ্টিতে নাচ করার মুহূর্ত..’, ইরফান-সুতপার পুরনো ছবি শেয়ার করে কী বললেন বাবিল শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের 'এক দেশ, এক ভোট', UCC-র প্রতিশ্রুতি, ২০২৪-এ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP-র ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত?

Latest IPL News

শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.