বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kunal Ghosh: ‘এ বার এড়িয়ে দেখান’! বিমান, সেলিম, শতরূপের বিরুদ্ধে আদালতের সমন জারির পর বললেন কুণাল

Kunal Ghosh: ‘এ বার এড়িয়ে দেখান’! বিমান, সেলিম, শতরূপের বিরুদ্ধে আদালতের সমন জারির পর বললেন কুণাল

কুণালের আইনজীবী দাবি করেন, শুধু তাঁকে নয়, তাঁর পরিবারকেও অপমান করা হয়েছে।

তিনজনের বিরুদ্ধে কুণাল ঘোষের দায়ের করা মানহানির মামলায় সমন জারি করেছে আদালত। আগামী ১৩ জুন তাঁদের কলকাতার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজিরা দিতে হবে।

মহম্মদ সেলিম, বিমান বসু ও শতরূপ ঘোষের বিরুদ্ধে কুণাল ঘোষের দায়ের করা মানহানির মামলায় সমন জারি করল আদালত। আগামী ১৩ জুন তাঁদের কলকাতার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজিরা দিতে হবে। সিপিএম নেতা শতরূপ অবশ্য জানিয়ে দিয়েছেন, আদালতেই তাঁরা এর জবাব দেবেন।

শতরূপের গাড়ি কেনা নিয়ে কুণাল ঘোষের টুইটকে কেন্দ্র করে এই বিরোধের সূত্রপাত। এর প্রেক্ষিতেই আলিমুদ্দিন স্ট্রিটে সিপিএমের দফতরে বসে শতরূপ কুণালকে আক্রমণ করেন বলে অভিযোগ। এমন কি তৃণমূল নেতাকে ‘টেস্ট টিউব বেবি’ বলেও আক্রমণ করেন শতরূপ ঘোষ। যেহেতু সিপিএমের রাজ্য সদর দফতরে বসে এই কথা বলেছেন, তাই কুণাল বলেন শতরূপের বক্তব্যে তাঁদেরও সায় ছিল।

এর প্রেক্ষিতে কুণাল ঘোষের আইনজীবী অয়ন চক্রবর্তী তিনজনকে দুঃখপ্রকাশ করতে বলে একটি চিঠি পাঠান। সেই চিঠির উত্তর না মেলায় আদালতের দ্বারস্থ হন কুণাল। বাম চেয়ারম্যান বিমান বসু, সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, সিপিএম নেতা শতরূপ— তিন জনের বিরুদ্ধেই মামলা করা হয়েছে। নিম্ন আদালতে কুণালের আইনজীবী দাবি করেন, শুধু তাঁকে নয়, তাঁর পরিবারকেও অপমান করা হয়েছে।

এই সমন প্রসঙ্গে কুণাল বলেন,'তিন দিন আগে আমার আইনজীবী দুঃখপ্রকাশ করতে বলে নোটিশ দিয়েছিল। সিপিএম নেতারা কোনও উত্তর দেননি। ক্ষমতা থাকলে এবার আদালতের সমনটিকেও উপেক্ষা করে দেখান।'

এ প্রসঙ্গে শতরূপ বলেন, 'আদালতে যখন উনি গিয়েছেন তখন আদালতে কথা হবে।' আগামী ১৩ জুন বিমান, সেলিম এবং শতরূপকে ব্যাঙ্কশাল কোর্টে হাজিরা দিতে হবে।

বাংলার মুখ খবর

Latest News

রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.