বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > The Kerala Story: কেরালা স্টোরি নিষিদ্ধ করার প্রতিবাদে বেলঘরিয়ায় হলের সামনে দর্শকদের বিক্ষোভ

The Kerala Story: কেরালা স্টোরি নিষিদ্ধ করার প্রতিবাদে বেলঘরিয়ায় হলের সামনে দর্শকদের বিক্ষোভ

বেলঘরিয়ায় উত্তেজনা। 

এক দর্শক বলেন, সিনেমা নিষিদ্ধ করা কখনও সমর্থনযোগ্য নয়। সিনেমার বিষয় আজগুবি মনে হলে মানুষই তাকে প্রত্যাখ্যান করবে। সরকারের এই সিদ্ধান্ত স্বৈরাচারী।

‘দ্য কেরালা স্টোরি’ ছায়াছবির প্রদর্শন বন্ধের প্রতিবাদে বেলঘরিয়ার একটি প্রেক্ষাগৃহের সামনে বিক্ষোভ দেখালেন দর্শকরা। তাঁদের দাবি, টাকা দিয়ে টিকিট কেটে সিনেমা দেখব, সরকার নিষিদ্ধ ঘোষণা করার কে? যদিও হল কর্তৃপক্ষ জানিয়েছে, সরকারি নির্দেশে ছায়াছবিটির প্রদর্শন বন্ধ রয়েছে। দর্শকদের টিকিটের টাকা নির্দিষ্ট সময় ফেরত চলে যাবে।

‘দ্য কেরল স্টোরি’ ছবিটি দেখতে অনলাইনে অগ্রিম টিকিট কেটেছিলেন অনেকে। মঙ্গলবার সকালে সেরকম প্রায় ৪০ জন বেলঘরিয়ার ওই হলের সামনে ভিড় করেন। কিন্তু ছবি প্রদর্শন হবে না জেনে তাঁরা ক্ষোভে ফেটে পড়েন। সরকারের সিদ্ধান্তের বিরোধিতায় ও টিকিটের টাকা ফেরত চেয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

এক দর্শক বলেন, সিনেমা নিষিদ্ধ করা কখনও সমর্থনযোগ্য নয়। সিনেমার বিষয় আজগুবি মনে হলে মানুষই তাকে প্রত্যাখ্যান করবে। সরকারের এই সিদ্ধান্ত স্বৈরাচারী।

আরেক দর্শক বলেন, এই রোদের মধ্যে সিনেমাটা দেখব বলে কত দূর থেকে এসেছি। এখন শুনছি সিনেমা দেখানো হবে না। তাহলে সেটা আগে জানাল না কেন?

সোমবার বিকেলে নবান্নে এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি নিষিদ্ধ ঘোষণা করে। সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূল ও তৃণমূলপন্থী শিল্পীরা ছাড়া প্রায় সবাই।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.