বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > The Kerala Story: মমতা কি ISIS-এর প্রচ্ছন্ন সমর্থক? কেরালা স্টোরি নিষিদ্ধ করায় প্রশ্ন শুভেন্দুর

The Kerala Story: মমতা কি ISIS-এর প্রচ্ছন্ন সমর্থক? কেরালা স্টোরি নিষিদ্ধ করায় প্রশ্ন শুভেন্দুর

শুভেন্দু ও মমতা। 

তাঁর প্রশ্ন, 'ছবিটি ISIS ও তার অভিসন্ধির বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি ISIS এর প্রচ্ছন্ন সমর্থক? কেন ছবিটি দেখালে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলার অবনতি হবে? ছবিটি নিষিদ্ধ করার সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করা উচিত।

পশ্চিমবঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটির ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এক টুইটে শুভেন্দুবাবু একই সঙ্গে প্রশ্ন তুলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি ISIS-এর সমর্থক?

টুইটে শুভেন্দুবাবু লিখেছেন, ‘আমি যতদূর জানি ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি কেরলায় ধর্মীয় মতাদর্শ আরোপ করে চরমপন্থী ধর্মগুরুরা কীভাবে মহিলাদের মগজ ধোলাই করছে তার ওপর নির্ভর। ছবিতে মহিলাদের কী ভাবে ধর্মান্তরিত করে আফগানিস্তান, ইয়েমেন, সিরিয়ার মতো দেশে চরমপন্থী জঙ্গি সংগঠন ISIS-এর হয়ে লড়াই করতে পাঠানো হচ্ছে তা তুলে ধরা হয়েছে'।

তাঁর প্রশ্ন, 'ছবিটি ISIS ও তার অভিষন্ধির বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি ISIS এর প্রচ্ছন্ন সমর্থক? কেন ছবিটি দেখালে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলার অবনতি হবে? ছবিটি নিষিদ্ধ করার সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করা উচিত। নইলে আইনশৃঙ্খলা রক্ষা না করতে পারার দায় নিয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত’।

তিনি লিখেছেন, ‘মনে রাখবেন, কেরল হাইকোর্ট কিন্তু ছবিটি প্রদর্শনে কোনও স্থগিতাদেশ দিতে অস্বীকার করেছে। এমনকী প্রবীণ অভিনেতা ও প্রথিতযশা চলচ্চিত্র ব্যক্তিত্ব সাবানা আজমিও এই ছবির সমর্থনে প্রকাশ্যে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘কোনও ছবিকে সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়ে দিলে ছবি কারও সংবিধান উদ্বৃত্ত কর্তৃপক্ষের ভূমিকা নেওয়ার অধিকার নেই।’

সোমবার বিকেলে নবান্নে এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি নিষিদ্ধ ঘোষণা করে। সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূল ও তৃণমূলপন্থী শিল্পীরা ছাড়া প্রায় সবাই। তাদের দাবি, সেন্সর বোর্ড ছাড়পত্র দিয়ে দিলে ছবি নিষিদ্ধ করার অধিকার কারও নেই।

 

বাংলার মুখ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.