বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অবশেষে পাওয়া গিয়েছে চাবি, নিউ টাউনের শপিং মলে পামেলার পার্লারে তল্লাশি পুলিশের
ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। ছবি সৌজন্য :‌ এএনআই
ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। ছবি সৌজন্য :‌ এএনআই

অবশেষে পাওয়া গিয়েছে চাবি, নিউ টাউনের শপিং মলে পামেলার পার্লারে তল্লাশি পুলিশের

  • রবিবার দুপুর সাড়ে ৩টে থেকে নিউ টাউনের একটি শপিং মলের চারতলায় ১৩০০ স্কোয়ার ফুটের ওই পার্লারে তল্লাশি শুরু করেছে পুলিশ।

শনিবার রাতভর বিভিন্ন জায়গায় তল্লাশি চালানোর পর গভীর রাতে মাদক–কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর পার্লারের চাবি পেল পুলিশ। আর তার পরই রবিবার দুপুরে বিজেপি নেত্রীকে নিয়ে নিউ টাউনের শপিং মলে সেই পার্লারে পুলিশ তল্লাশি শুরু করে। কিন্তু কেন এই পার্লারের দিকে নজর তদন্তকারীদের?‌ জানা গিয়েছে, নিউ টাউনের এই পার্লারে নিজের অধিকাংশ অফিসিয়াল কাজ সারতেন পামেলা। সেই কারণেই তল্লাশি চালানো প্রয়োজন বলে মনে করে পুলিশ।

তবে শুধু পামেলা নয়, এদিন ওই পার্লারে তল্লাশি চালাতে পুলিশ সঙ্গে নিয়ে গিয়েছে মাদক কাণ্ডে পামেলার সঙ্গে ধৃত আরও দু’‌জনকে। তাঁরা হলেন বিজেপি নেতা প্রবীরকুমার দে এবং পামেলার নিরাপত্তারক্ষী। পুলিশের সন্দেহ, কোকেন–সহ ধৃত বিজেপি রাজ্য যুব মোর্চার সম্পাদক পামেলার এই পার্লারে এ ঘটনার সঙ্গে সম্পর্কযুক্ত বিভিন্ন সূত্র পাওয়া যেতে পারে। রবিবার দুপুর সাড়ে ৩টে থেকে নিউ টাউনের একটি শপিং মলের চারতলায় ১৩০০ স্কোয়ার ফুটের ওই পার্লারে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এর আগে শনিবার সকালে ধৃত বিজেপি নেত্রীকে নিয়ে ওই পার্লারে গিয়েছিল পুলিশ। কিন্তু তখন পার্লারের চাবি পাওয়া যায়নি। এ ব্যাপারে পুলিশ জানায়, শুক্রবার সন্ধেয় পার্লারের এক কর্মী চাবি দিয়ে চলে যায়। শনিবার বিভিন্ন জায়গায় তল্লাশি চালানোর পর গভীর রাতে সেই চাবি পাওয়া যায়।

উল্লেখ্য, শুক্রবার নিউ আলিপুরে নিজের আবাসনের কাছে গাড়ি পার্কিংয়ের জন্য পামেলা যান। গোপন সূত্রে খবর পেয়ে সেখানেই তাঁকে হাতেনাতে ধরে পুলিশ নিউ আলিপুর থানার পুলিশ তাঁর গাড়ি থেকে প্রায় ১০০ গ্রাম কোকেনের প্যাকেট পেয়েছেন। যার আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা। ইতিমধ্যে এ ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। পামেলাকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন একাধিক বিজেপি নেতা। পাশাপাশি এ ঘটনায় গেরুয়া শিবিরকে কটাক্ষ করতে কোনও সুযোগই ছাড়ছে না শাসকদল তৃণমূল।

বন্ধ করুন