বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাংলায় হিংসার নেত্রী মমতা, রাজ্যের মাথা হেঁট করে দিয়েছেন তিনি: শুভেন্দু
বুধবার কলকাতায় নিহত বিজেপি কর্মীদের শ্রদ্ধাঞ্জলি দিচ্ছেন শুভেন্দু অধিকারী।
বুধবার কলকাতায় নিহত বিজেপি কর্মীদের শ্রদ্ধাঞ্জলি দিচ্ছেন শুভেন্দু অধিকারী।

বাংলায় হিংসার নেত্রী মমতা, রাজ্যের মাথা হেঁট করে দিয়েছেন তিনি: শুভেন্দু

  • সুর চড়িয়ে শুভেন্দু বলেন, ‘পশ্চিমবঙ্গে হিংসার নেত্রী মাননীয়া ও তাঁর সরকার। মাননীয়ার প্রশাসন আমার ফোন ট্যাপ করছে। হোয়াটসঅ্যাপ ও ফেসটাইম ছাড়া আমার কথা বলার উপায় নেই।

তৃণমূলের ২১ জুলাইয়ের পালটা কর্মসূচি থেকে রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠার ডাক দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে তিনি দাবি করলেন, তাঁর ফোন ট্যাপ করছে রাজ্য সরকার। এদিন আদালতে পেশ করা মানবাধিকার কমিশনের রিপোর্ট নিয়েও রাজ্য সরকারকে কটাক্ষ করেন শুভেন্দু।

বুধবার কলকাতার হেস্টিংসে বিজেপির কার্যালয়ে আয়োজিত কর্মসূচিতে ভোটপরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মীদের স্মৃতিতে শ্রদ্ধা জানান শুভেন্দু। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আজকের দিনটিতে পশ্চিমবঙ্গ বাঁচাও, গণতন্ত্র বাঁচাও। নির্বাচনের পর ২ মে থেকে রাজ্যে গণতন্ত্র রক্ষায় প্রথম শহিদদের উদ্দেশে আজ আমরা শ্রদ্ধাঞ্জলি জানাচ্ছি। আদালতের নির্দেশে জাতীয় মানবাধিকার কমিশন যে রিপোর্ট পেশ করেছে তাতেই পশ্চিমবঙ্গের অবস্থা স্পষ্ট হয়ে গিয়েছে। গোটা দেশের কাছে পশ্চিমবঙ্গবাসীর মাথা হেঁট হয়ে গিয়েছে’।

সুর চড়িয়ে শুভেন্দু বলেন, ‘পশ্চিমবঙ্গে হিংসার নেত্রী মাননীয়া ও তাঁর সরকার। মাননীয়ার প্রশাসন আমার ফোন ট্যাপ করছে। হোয়াটসঅ্যাপ ও ফেসটাইম ছাড়া আমার কথা বলার উপায় নেই। তাঁর সরকার রাজ্যের ছোটখাটো বিজেপি নেতাদের ফোনও ট্যাপ করছে’।

এদিন বিজেপির হেস্টিং কার্যালয়ে হাতে গোনা নেতাকর্মীদের উপস্থিতিতে আয়োজন হয় এই অনুষ্ঠানের। তার আগে সকালে দিল্লির রাজঘাটে ভোট পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মীদের স্মৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন শুভেন্দু বলেন, বাংলার পরিস্থিতি দেশ ও বিদেশের প্রবাসী বাঙালিদের কাছে পৌঁছে দেবে ভারতীয় জনতা পার্টি।

 

বন্ধ করুন