বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Freak accidental death-অজয়নগরে শিঙাড়া খেতে গিয়ে গরম তেলে শরীর ঝলসে মৃত্যু বৃদ্ধের

Freak accidental death-অজয়নগরে শিঙাড়া খেতে গিয়ে গরম তেলে শরীর ঝলসে মৃত্যু বৃদ্ধের

মর্মান্তিক মৃত্যু বৃদ্ধের। প্রতীকী ছবি।

ওই বৃদ্ধ প্রতিদিনকার মতোই বিকেলে চা শিঙাড়া খেতে বেরিয়েছিলেন। সেই সময় আচমকা দোকানের গরম তেলের কড়াই তাঁর উপর পড়ে। যদিও দোকান মালিকের দাবি, আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন ওই বৃদ্ধ। তিনি মাটিতে পড়েগিয়েছিলেন। সেই সময় কড়াই ধরতে গিয়ে সেটি তাঁর ওপর পড়ে যায়।

মর্মান্তিক ঘটনা! কড়াই উলটে গরম তেল গায়ে পড়ে ঝলসে গেল বৃদ্ধের শরীর। ঘটনায় মৃত্যু হল বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে সার্ভে পার্ক থানা এলাকার অজয়নগরে। মৃতের নাম চিন্ময়বন্ধু রায় (৭৯)। বৃদ্ধাশ্রম থেকে বেরিয়ে তিনি পার্শ্ববর্তী একটি দোকানে তিনি চা, শিঙাড়া খেতে গিয়েছিলেন। সেই সময় এমন মর্মান্তিক ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: হিন্দমোটরে ঘর থেকে উদ্ধার একাকী বৃদ্ধের পচাগলা দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধ প্রতিদিনকার মতোই বিকেলে চা শিঙাড়া খেতে বেরিয়েছিলেন। সেই সময় আচমকা দোকানের গরম তেলের কড়াই তাঁর উপর পড়ে। যদিও দোকান মালিকের দাবি, আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন ওই বৃদ্ধ। তিনি মাটিতে পড়ে গিয়েছিলেন। সেই সময় কড়াই ধরতে গিয়ে সেটি তাঁর ওপর পড়ে যায়। তবে স্থানীয়দের বক্তব্য, দোকানের অসাবধানতার কারণে এই ধরনের ঘটনা ঘটেছে। ওই এলাকায় ফুটপাত ধরে অনেক ভাজাভুজির দোকান রয়েছে। দোকানের অসাধানতার কারণে কোনওভাবে কড়াই উলটে গিয়ে বৃদ্ধের গায়ে পড়ে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের। তবে তাঁর শরীরের বেশিরভাগ অংশ দগ্ধ অবস্থায় ছিল। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেছে খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক বছর আগে ওই বৃদ্ধের স্ত্রীর মৃত্যু হয়েছে। তাঁর এক ছেলে তন্ময় রায় কর্মসূত্রে ভিন রাজ্যে পরিবারের সঙ্গে থাকেন। তাই গত মার্চ মাসে তিনি অজয়নগরে ওই বৃদ্ধাশ্রমে ওঠেন তিনি। এখনও পর্যন্ত এই ঘটনায় বৃদ্ধের পরিবারের তরফে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি। বৃদ্ধের পুত্র জানান, ময়নাতদন্তের পর মৃতদেহ সৎকার করা হবে। তারপরে অভিযোগ দায়ের করার বিষয়ে তাঁরা ভাবনা চিন্তা করবেন।

বৃদ্ধাশ্রম কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, চিন্ময় বাবুর কোনও শারীরিক অসুস্থতা ছিল না। তিনি অন্য একজনের সঙ্গে একটি ঘরে থাকছিলেন। এই মুহূর্তে এই আশ্রমে ২৮ জন আবাসিক রয়েছেন। তার মধ্যে দুজন ডিমেনশিয়া রোগী ছাড়া প্রত্যেকেই নিজেদের মতো করে বের হন। কেউ ব্যাঙ্কের কাজে, কেউ অন্যান্য ব্যক্তিগত কাজে আবার কেউ চা খেতে বৃদ্ধাশ্রম থেকে বের হন। সেই রকমই ওই বৃদ্ধ চা খেতে বিকেলে বৃদ্ধাশ্রম থেকে বেরিয়েছিলেন।

যে দোকানে দুর্ঘটনাটি ঘটেছে সেই দোকানের মালিক জানিয়েছেন, বৃদ্ধা আচমকা অসুস্থ হয়ে পড়ার সময় কড়াইটিকে অবলম্বন করে ধরেন। সেই সময় কড়াই উলটে পড়ে বৃদ্ধের গায়ে। দোকানের কর্মীরাই তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। স্থানীয়দের দাবি, তদন্ত হলেই প্রকৃত সত্য জানা যাবে।

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ইদ আল আদাহ ২০২৪ পালিত হবে রাত পোহালেই! রইল, তারিখ, মাহাত্ম্য ‘‌আগলিবার কৌন বাঁচায়েগা’‌, বেলঘরিয়া শুটআউটে পর ব্যবসায়ীকে হুমকি ফোন গ্যাংস্টারের কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ 'সকলে নিজের ভাগ্য নিয়ে আসে...' ‘ফাদার্স ডে'-তে ছেলে সহজকে নিয়ে যা বললেন রাহুল সিনেমা ও টিকিটের ব্যবসা বিক্রি করতে চায় পেটিএম, জোমাটোর সঙ্গে কথা: Report ‘অপদার্থ একটা…কত বড় সাহস?’ ঘরভর্তি লোকের সামনেই প্রসেনজিৎকে শাসানি অনামিকার! জাতীয় দলের জার্সিতে দুরন্ত ছন্দে রয়েছে মার্কাস স্টইনিস, কেমন পারফরমেন্স? ৫ দিনে তৃতীয় দফায় মাথায় পড়ল বাজ, রবিতেও কলকাতায় বাড়ল সোনার দাম বন্ধ হল ডুয়ার্সের জঙ্গল, পর্যটকদের প্রবেশ নিষেধ, পুজোর আগে কি সাফারি চালু হবে? গ্রুপ স্টেজের গণ্ডি টপকে এখনও পর্যন্ত সুপার এইটে গেলে কোন দল?

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.