বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দুর সঙ্গে আলোচনার দরজা বন্ধ হয়ে যায়নি: সৌগত রায়
তৃণমূলের মুখপাত্র সৌগত রায়। 
তৃণমূলের মুখপাত্র সৌগত রায়। 

শুভেন্দুর সঙ্গে আলোচনার দরজা বন্ধ হয়ে যায়নি: সৌগত রায়

  • সৌগতবাবুর দাবি, ‘আবার বৈঠকের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। যা করছি, পার্টির অনুমোদন নিয়েই করছি।

মন্ত্রিত্ব ছাড়লেও সোমবারও শুভেন্দুকে নিয়ে আশা ছাড়লেন না তৃণমূল সাংসদ সৌগত রায়। শুভেন্দু যখন দলীয় পতাকা ছাড়াই একের পর এক সভা করে চলেছেন তখন সৌগত রায়ের দাবি, ওর সঙ্গে আবার কথা হতেই পারে। 

সোমবার সংবাদমাধ্যমকে দমদমের সাংসদ বলেন, ‘রাজনীতিতে ধৈর্য ও অধ্যাবসায়ের মাধ্যমে এগোতে হয়। কোনও কিছুতেই লাইন টানা যায় না। মানুষে মানুষে কথা হতেই পারে। সেকথা শুভেন্দুর ক্ষেত্রেও খাটে। আমি মনে করি, শুভেন্দুর সঙ্গে এখনো কথা বলার সুযোগ রয়েছে। এবং আমরা কথা বলার চেষ্টা করব’। 

সৌগতবাবুর দাবি, ‘আবার বৈঠকের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। আমাদের ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। যা করছি, পার্টির অনুমোদন নিয়েই করছি। যা করবো পার্টির অনুমোদন নিয়েই করব’।

গত শুক্রবার মন্ত্রিত্বে ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। দীর্ঘদিন ধরেই নানা বিষয়ে তাঁর সঙ্গে তৃণমূলের মতানৈক্য চলছিল। শুক্রবার পরিবহন, সেচ ও জলসম্পদ দফতরের মন্ত্রিত্ব থেকে একযোগে ইস্তফা দেন তিনি। এর পর রবিবার তাঁর প্রথম প্রকাশ্য সভায় শুভেন্দু কোনও রাজনৈতিক মন্তব্য করেননি। রাজনৈতিক ভবিষ্যৎ সম্পর্কে মুখ খোলেননি সোমবারও। 

 

বন্ধ করুন