বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লাগল নিক্কো পার্কে, ফের বন্ধ
করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লাগল নিক্কো পার্কে, ফের বন্ধ (‌ছবি সৌজন্য ফেসবুক)‌
করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লাগল নিক্কো পার্কে, ফের বন্ধ (‌ছবি সৌজন্য ফেসবুক)‌

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লাগল নিক্কো পার্কে, ফের বন্ধ

  • আজ থেকে আগামী ৭ মে পর্যন্ত বন্ধ থাকবে নিক্কো পার্কের সমস্ত রাইড।পরে পরিস্থিতি উপর নির্ভর করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে

এবার করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লাগল নিক্কো পার্কে। ফের বন্ধ হয়ে গেল শহরের শিশুদের সব চেয়ে আকর্ষনীয় বিনোদন পার্ক। অ্যামিউজমেন্ট ও ওয়াটার পার্ক বন্ধ রাখার সিদ্ধান্ত নিল সল্টলেকের নিকো পার্ক কর্তৃপক্ষ। আজ থেকে আগামী ৭ মে পর্যন্ত বন্ধ থাকবে নিক্কো পার্কের সমস্ত রাইড।

নিক্কো পার্কের(এমডি)অভিজিৎ দত্ত জানিয়েছেন, নিক্কো পার্কে শীতকালের মতো এখন তেমন আর ভিড় হয় না। গরমকাল থাকার জন্য ওয়াটার পার্কে কিছু মানুষ আসেন। যদিও কোভিড প্রোটোকল মেনে নিক্কো পার্কের ওয়াটার রাইডের আনন্দ নিতে পারছেন না—পর্যটকেরা। কিন্তু আস্তে আস্তে যে ভয়াবহ পরিস্থিতি তৈরি হচ্ছে, তার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মে মাসের ৭ তারিখের পর পরিস্থিতি উপর নির্ভর করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, করোনা ভয়াবহ আকার নেওয়ার পরই গত বছর মার্চ মাস থেকে বন্ধ করে দেওয়া হয়েছিল নিক্কো পার্ক। পরে জুন মাসে নিক্কো পার্কে কোয়ারান্টাইন সেন্টার তৈরি করার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ১০০ শয্যার কোয়ারান্টাইন সেন্টার তৈরি করা হয়েছিল। যা রাজ্য সরকারের নিয়ন্ত্রণে ছিল। পরে লকডাউন উঠার পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে নিক্কো পার্ক সাধারণের জন্য ফের খুলে দেওয়া হয়েছিল। এবছরের শীতকালে ভাল ব্যবসাও হয়েছিল। কিন্তু করোনার জন্য আবার ধাক্কা খেল নিক্কো পার্ক।

বন্ধ করুন