বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বৌদি চিনতে পারছেন? ঘর পরিষ্কারের নামে ফ্ল্যাটে ঢুকে লুঠ, ২ লাখ নিয়ে চম্পট
বৃদ্ধাকে অজ্ঞান করে লুঠ। প্রতীকী ছবি

বৌদি চিনতে পারছেন? ঘর পরিষ্কারের নামে ফ্ল্যাটে ঢুকে লুঠ, ২ লাখ নিয়ে চম্পট

  • মনে করা হচ্ছে অপরাধীরা ওই ফ্ল্যাট সম্পর্কে পরিচিত। ওই বৃদ্ধা একাকী থাকেন এটা বুঝেই সেখানে টার্গেট করা হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে পুলিশ ঘটনার কিনারা করার চেষ্টা করছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

ব্যারাকপুরের আনন্দপুরী আবাসনের দোতলার ফ্ল্যাটে থাকেন অবসরপ্রাপ্ত শিক্ষিকা বন্দনা মুখোপাধ্যায়। শুক্রবার তিনি বারান্দায় বসেছিলেন। বাড়িতে একাই ছিলেন তিনি। এমন সময় দুজন মহিলা রাস্তা দিয়ে যাচ্ছিলেন। রাস্তা থেকে ওই দুই মহিলা বন্দনাদেবীকে দেখে বলে ওঠে, বৌদি ভালো আছেন? চিনতে পারছেন? কাজের লোক লাগবে নাকি? একথা শুনে তাদেরকে ওপরে উঠে আসতে বলেন তিনি।

আর ওপরে ওঠে কাজের নানা কথা বলছিলেন তিনি। আর তখনই আসল রূপ ধরে ওই মহিলারা। আচমকাই রুমাল দিয়ে ওই বৃদ্ধার মুখ চেপে ধরে ওই দুই মহিলা। এরপর আলমারি খুলে প্রায় ২ লাখ ৬৫ হাজার টাকা, দশ ভরি সোনার গয়না নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

বহুক্ষণ পরে জ্ঞান ফেরে ওই বৃদ্ধার। টিটাগড় থানায় কোনওরকমে অভিযোগ জানান তিনি। কিন্তু ততক্ষণে বেপাত্তা হয়ে গিয়েছেন ওই দুষ্কৃতীরা। বন্দনাদেবী দেখেন আলমারি খুলে লুঠপাট চালানো হয়েছে। ঘরে যে টাকা, গয়না ছিল সব নিয়ে বেপাত্তা দিয়েছে তারা। 

এদিকে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করেছে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা দেখা হচ্ছে। মনে করা হচ্ছে অপরাধীরা ওই ফ্ল্যাট সম্পর্কে পরিচিত। ওই বৃদ্ধা একাকী থাকেন এটা বুঝেই সেখানে টার্গেট করা হয়েছিল। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে পুলিশ ঘটনার কিনারা করার চেষ্টা করছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে গোটা ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। বাসিন্দাদের আরও সচেতন হওয়ার জন্য অনুরোধ করেছে পুলিশ।

 

 

বন্ধ করুন