বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি থেকে বহিষ্কৃতদের গণ্ডগোল, কোন্দল নিয়ে বললেন দিলীপ
 (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
 (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে বিজেপি থেকে বহিষ্কৃতদের গণ্ডগোল, কোন্দল নিয়ে বললেন দিলীপ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিজেপির তরফে ২০ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়।

ভোটের ফল ঘোষণা হওয়ার পর থেকে বিজেপির মধ্যে কোন্দ চরমে উঠেছে। হাওড়ার গোলাবাড়িতে বিজেপির সাংগঠনিক বৈঠকে নেতা কর্মীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠেছে। দলে অভ্যন্তরীণ গণ্ডগোল নিয়ে তৃণমূলকেই দায়ী করেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিন ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপি সভাপতি। সাংগঠনিক বৈঠকে গণ্ডগোল প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, ‘‌কর্মীরা মারধর করেননি। যাঁরা তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে গণ্ডগোল করতে এসেছিলেন, তাঁদের তাড়িয়ে দেওয়া হয়েছে।’‌ তাঁর মতে, যাঁরা দল থেকে বহিষ্কৃত হয়েছেন, তাঁরা তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে গণ্ডগোল পাকাচ্ছেন।

অন্যদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বিজেপির তরফে ২০ দিনের কর্মসূচির ঘোষণা করা হয়েছে। তা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি জানান, ‘‌আগামী ৭ অক্টোবর মোদীজির প্রশাসক হিসেবে কুড়ি বছর পূর্ণ হচ্ছে। ২০০১ সালে ৭ অক্টোবর গুজরাতের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন। মুখ্যমন্ত্রী হিসেবে ১৩ বছর এবং প্রধানমন্ত্রী হিসেবে ৭ বছর ধরে মোট ২০ বছর পূর্ণ হচ্ছেন। ইতিহাসে কোনও নেতা এত সাফল্য পাননি। আর তাঁর ৭১ বছর পূর্ণ হচ্ছে। সেজন্য তাঁর ৭১ তম জন্মদিনে ৭১ টা জায়গায় নদী, পুকুর পরিষ্কার করা হবে। ঘাট পরিষ্কার ও সেবা স্বচ্ছতার মাধ্যমে এবং প্লাস্টিক বর্জনের জন্য লোককে আহ্বান করা হবে।’‌

বন্ধ করুন