বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সল্টলেক স্কুলের পড়ুয়া–সহ নিখোঁজ তিনটি বাস, তারপর কী ঘটল?‌ জানুন
উধাও হয়ে গেল স্কুল বাস।

সল্টলেক স্কুলের পড়ুয়া–সহ নিখোঁজ তিনটি বাস, তারপর কী ঘটল?‌ জানুন

  • ছুটি হয়ে যাওয়ার পর প্রায় তিন ঘণ্টা পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি একজন পড়ুয়াও।

সল্টলেকের শিক্ষা নিকেতনের পড়ুয়া–সহ তিনটি বাস নিখোঁজ হয়ে গেল। ৪০ জন পড়ুয়া–সহ উধাও হয়ে গেল স্কুল বাস। এই ঘটনা এখন গোটা রাজ্যে শোরগোল ফেলে দিয়েছে। ছুটি হয়ে যাওয়ার পর প্রায় তিন ঘণ্টা পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি একজন পড়ুয়াও। বাসচালকের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলে অভিযোগ অভিভাবকদের।

ঠিক কী ঘটেছে স্কুলে?‌ আজ, শুক্রবার প্রথম বাচ্চাদের স্কুল খোলে। সল্টলেকের মহিষবাথান এলাকার (সল্টলেক শিক্ষা নিকেতন) বেসরকারি স্কুলে উদ্বিগ্ন অভিভাবকরা। কারণ সকাল ১১টা ১৫ মিনিটে স্কুল ছুটি হলেও এখনও বহু ছাত্রছাত্রী পৌঁছয়নি বাড়িতে। তাই অভিভাবকরা ছুটে আসেন স্কুলে। ঘটনাস্থলে বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ পৌঁছেছে।

স্কুল কর্তৃপক্ষ কী বলছে?‌ স্কুল সূত্রে খবর, এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য চড়িয়েছে সল্টলেক শিক্ষা নিকেতনে। দুশ্চিন্তায় স্কুলে পৌঁছেছেন অভিভাবকরা। স্কুল কর্তৃপক্ষের দাবি, বাসে যান্ত্রিক ত্রুটির কারণে দেরি হচ্ছে। তবে বাসের চালকের সঙ্গে যোগাযোগ করতে না পারার কথা শুনতে নারাজ অভিভাবকরা। কারণ স্কুলের বাসের সঙ্গে স্কুলই যোগাযোগ করতে পারছে না। এটা হয় নাকি!‌

ঠিক তার পর কী হল?‌ বাস নিখোঁজের ঘটনায় মোবাইলের লোকেশান ট্র্যাক করে বিধাননগর থানার পুলিশ। তখনই বাসের হদিশ পায় পুলিশ। দুটি বাস রুট ভুলে অন্য পথে চলে গিয়েছিল। চালকরা রাস্তা চিনতে পারেননি। ফলে এই বিপত্তি ঘটেছে। পরে হদিশ মেলে আর একটি বাসেরও। অবশেষে বাড়ি ফিরেছে পড়ুয়ারা। স্বস্তিতে অভিভাবকরা।

বন্ধ করুন