বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ঝড় বৃষ্টির জের, মাঝ আকাশে তীব্র ঝাঁকুনি বিমানে, আতঙ্ক, বিঘ্ন ট্রেন চলাচলও

ঝড় বৃষ্টির জের, মাঝ আকাশে তীব্র ঝাঁকুনি বিমানে, আতঙ্ক, বিঘ্ন ট্রেন চলাচলও

আচমকাই ঝেঁপে বৃষ্টি কলকাতায়। (PTI Photo/Swapan Mahapatra) (PTI)

শুধু ট্রেন পরিষেবাতেই নয়, এদিনের ঝড় বৃষ্টির জেরে বিমান পরিষেবাতে বিঘ্ন ঘটে।এদিকে আগরতলা থেকে কলকাতাগামী একটি বিমান এয়ার টার্বুল্যান্সের মধ্যে পড়ে যায়। তীব্র ঝাঁকুনি অনুভূত হয়। এর জেরে যাত্রীদের মধ্যে কিছুটা আতঙ্ক ছড়ায় বলে খবর।

 গত কয়েকদিন ধরে প্রচন্ড দাবদাহ। আর তারপরই কলকাতায় নামল স্বস্তির বৃষ্টি। তার সঙ্গেই ঝোড়ো হাওয়া। আর তার জেরে একেবারে ওলটপালট অবস্থা। ট্রেন চলাচলে ব্যাপকভাবে বিঘ্ন ঘটে। বিমান দীর্ঘক্ষণ কলকাতা বিমানবন্দরে নামতে পারেনি। আগরতলা থেকে কলকাতাগামী একটি বিমানের যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়।

রেলপথে গোলোযোগ:- আরামবাগের কাছে প্যান্টোগ্রাফ ভেঙে ট্রেন চলাচল ব্যহত হয়। এছাড়াও হাওড়া বর্ধমান মেইন লাইনে বৈঁচি স্টেশনের কাছে রেললাইনের উপর গাছ পড়ে যায়। এতে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। যাদবপুর ও ঢাকুরিয়ার মধ্যে গাছ পড়ে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। এর জেরে যাত্রীদের ভোগান্তি বাড়ে। তবে ধীরে ধীরে ট্রেন চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

বিমান পরিষেবাতেও বিঘ্ন:-  শুধু ট্রেন পরিষেবাতেই নয়, এদিনের ঝড় বৃষ্টির জেরে বিমান পরিষেবাতে বিঘ্ন ঘটে।এদিকে আগরতলা থেকে কলকাতাগামী একটি বিমান এয়ার টার্বুল্যান্সের মধ্যে পড়ে যায়। তীব্র ঝাঁকুনি অনুভূত হয়। এর জেরে যাত্রীদের মধ্যে কিছুটা আতঙ্ক ছড়ায় বলে খবর। প্রায় ৫৫ মিনিট পরে কলকাতা বিমানবন্দরে নামে ইন্ডিগোর ওই বিমান। 

পাশাপাশি ৬টি বিমান যেগুলির কলকাতা বিমানবন্দরে নামার কথা ছিল সেগুলিকে অন্যান্য বিমান বন্দরে অবতরণ করানো হয়। তার মধ্যে রাঁচি ও ভুবনেশ্বর বিমানবন্দরেও কলকাতাগামী বিমান নামিয়ে দেওয়া হয় বলে সূত্রে খবর। মোটামুটি ৭টা ৩৯ মিনিট থেকে ৮টা বেজে ১৯ মিনিট পর্যন্ত কলকাতা বিমান বন্দরের পরিষেবা কার্যত থমকে ছিল। এদিকে ঝোড়ো হাওয়াতে বিভিন্ন জায়গায় গাছের ডাল ও বিদ্যুতের খুঁটিও ভেঙে যায়। 

ঝড় বৃষ্টিতে মৃত্যু:- নন্দীগ্রামে বাজ পড়ে মারা গিয়েছে মা ও ছেলে।খড়গপুরে তোরন ভেঙে মৃত্যু হয় বাইক চালকের। ময়নাতে গাছ পড়ে মৃত্যু হয় এক কিশোরীর। রায়মঙ্গলে নৌকাডুবিও হয়েছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.