বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Tiljala Murder Case: তিলজলা কাণ্ডে তান্ত্রিক–তত্ত্ব মিথ্যে, আর কী ঘটেছিল শিশুকন্যার সঙ্গে?‌

Tiljala Murder Case: তিলজলা কাণ্ডে তান্ত্রিক–তত্ত্ব মিথ্যে, আর কী ঘটেছিল শিশুকন্যার সঙ্গে?‌

তন্ত্রসাধনার তত্ত্বের সমর্থনে কোনও তথ্য দিতে পারেনি অভিযুক্ত।

ধৃত অলোকের কাছে প্রশ্ন করেন এক তদন্তকারী অফিসার। জবাবে সে জানায়, প্রথমে শ্মশানেই এই কাজ করার কথা ছিল। কিন্তু জায়গা খুঁজে পাওয়া যাচ্ছিল না। সাত বছরের বাচ্চাকে নিয়ে যাওয়ারও সমস্যা ছিল। তাই সেই পরিকল্পনা থেকে পিছিয়ে আসতে হয়। তবে সেকেন্ডের মধ্যে এই বয়ানও বদল করে অভিযুক্ত। তার উপর যৌন নির্যাতন চালানো হয়।

পুলিশের জেরায় বারবার বয়ান বদল। তান্ত্রিকের নাম–ঠিকানা পর্যন্ত ঠিক করে বলতে পারেনি ধৃত মূল অভিযুক্ত অলোক কুমার। আর যা যা জিজ্ঞাসা করা হয় সেগুলি ভেবে উত্তর দেয় অভিযুক্ত। তাই তদন্তকারীদের নজর ঘোরাতেই এই তান্ত্রিক তত্ত্ব সামনে আনা হয়েছে বলে ধারণা বদ্ধমূল হচ্ছে পুলিশের। তন্ত্রসাধনার তত্ত্বের সমর্থনে কোনও তথ্য দিতে পারেনি অভিযুক্ত। আসলে ধর্ষণই ছিল তার আসল উদ্দেশ্য। তা ঢাকতেই তান্ত্রিকের প্রসঙ্গ টানা হচ্ছে। আর দু’‌দিন ধরে নাবালিকাকে অনুসরণ করে তার সঙ্গে নৃশংসতার পরিকল্পনা করে অভিযুক্ত অলোক কুমার।

এদিকে তিলজলায় সাত বছরের শিশুকে শারীরিক নির্যাতনের পর নৃশংসভাবে হত্যা করার অভিযোগ উঠেছে অভিযুক্ত অলোক কুমারের বিরুদ্ধে। জেরায় অভিযুক্ত জানায়, ঘটনার দিন জঞ্জাল ফেলে ফেরার সময় নাবালিকাকে জোর করে টেনে নিয়ে ফ্ল্যাটে ঢুকিয়ে নেয় সে। আর মুখ বেঁধে, হাত–পা পিছমোড়া করে বেঁধে চলে অত্যাচার। যাতে কেউ কিছু শুনতে না পায় তার জন্য জোরে রেডিয়ো চালিয়ে দেওয়া হয়। রাতে সকলে ঘুমিয়ে পড়ার পর দেহ লোপাটের পরিকল্পনা ছিল তার। লালবাজার সূত্রে খবর, নিমতলার একটি ঠিকানায় ওই তান্ত্রিক বসে বলে জেরায় জানিয়েছিল ধৃত অলোক। সেখানে গিয়ে তদন্তকারীরা জানতে পারেন, এখানে ওই নামে কেউ থাকে না। অন্য কয়েকজন তান্ত্রিককে জিজ্ঞাসাবাদ করেও কোনও সূত্র মেলেনি। তাই পুলিশ বুঝতে পারে, ঘটনা আড়াল করতে চাইছে বলেই বারবার বয়ান বদল করছে।

অন্যদিকে অলোকের ফ্ল্যাট থেকে কয়েক প্যাকেট গাঁজা উদ্ধার করে পুলিশ। তবে তার দায়ও তান্ত্রিকের উপর চাপিয়েছে ধৃত অলোক কুমার। অফিসারদের প্রশ্নের উত্তরে সে জানায়, ওই তান্ত্রিক এটি রাখতে বলেছিল তাকে। প্রচণ্ড গাঁজার নেশা করে থাকলে নরবলি দিতে কোনও অসুবিধা হবে না। যদিও ওই শিশুকন্যাকে অপহরণের বিষয়টি ছিল ধৃত অলোকের মস্তিষ্কপ্রসূত। তদন্তকারীদের অবশ্য দাবি, এই গোটা গল্পটিই সাজানো। এই ঘটনার দিন গাঁজা খেয়ে শিশুটিকে অপহরণ করেছিল অলোক। ধষর্ণই ছিল তার উদ্দেশ্য। তাই তার উপর যৌন নির্যাতন চালানো হয়।

আর কী জানা যাচ্ছে?‌ তান্ত্রিকরা শ্মশানেই নরবলি দেন। অলোককে বাড়িতে শিশুবলি দিতে বলা হয়েছিল কেন? পুলিশ সূত্রে খবর, ধৃত অলোকের কাছে এই প্রশ্ন করেন এক তদন্তকারী অফিসার। জবাবে সে জানায়, প্রথমে শ্মশানেই এই কাজ করার কথা ছিল। কিন্তু জায়গা খুঁজে পাওয়া যাচ্ছিল না। সাত বছরের বাচ্চাকে নিয়ে যাওয়ারও সমস্যা ছিল। তাই সেই পরিকল্পনা থেকে পিছিয়ে আসতে হয়। তবে সেকেন্ডের মধ্যে এই বয়ানও বদল করে অভিযুক্ত। পরে জানায়, ফ্ল্যাটের মধ্যে শিশুকে খুন করে শবসাধনা করার কথা জানিয়েছিল তান্ত্রিক। আর বাড়িতে আসার কথা ছিল ‘বাবাজির’।

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.