বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার জোড়া মিছিলে নামতে চলেছেন অভিষেক, প্রার্থীদের সঙ্গে উত্তর থেকে দক্ষিণ
অভিষেক বন্দ্যোপাধ্যায়।
অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এবার জোড়া মিছিলে নামতে চলেছেন অভিষেক, প্রার্থীদের সঙ্গে উত্তর থেকে দক্ষিণ

  • আগামী ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার নির্বাচন। ইতিমধ্যেই শনিবার কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে বৈঠকে করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুরসভা নির্বাচনে শেষদিনের প্রচারে পথে নামার কথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। পর পর দুটি সভা করার কথা তাঁর। এবার পুরসভা নির্বাচনের প্রচারে পদযাত্রায় নামতে চলেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর কলকাতায় দু’টি মিছিল করার কথা তাঁর। উত্তর এবং দক্ষিণ কলকাতার প্রার্থীদের নিয়ে পদযাত্রায় নামবেন অভিষেক। তবে এখনও রুট নির্দিষ্ট হয়নি বলে সূত্রের খবর।

আগামী ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার নির্বাচন। ইতিমধ্যেই শনিবার কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে বৈঠকে করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার প্রার্থীদের নিয়ে মিছিল করবেন তিনি বলে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর। স্বাভাবিকভাবেই এই পদযাত্রা পুরসভা নির্বাচনে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

কলকাতা পুরসভা নির্বাচনে তৃণমূল সুপ্রিমো এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদকের না নামলেও চলত। কিন্তু এই নির্বাচন যে তাঁরা হালকাভাবে নিতে চাইছেন না সেটা বোঝাতেই এই পদক্ষেপ। সূত্রের খবর, ১৫ ডিসেম্বর উত্তর কলকাতার তৃণমূল কংগ্রেস প্রার্থীদের সঙ্গে মিছিল করবেন তিনি। আর ১৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতার প্রার্থীদের নিয়ে প্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, ১৬ ডিসেম্বর কলকাতা পুরসভা নির্বাচনের প্রচারের শেষদিন। সেদিন দুটি সভা করার কথা বাংলার মুখ্যমন্ত্রীর। একটি বাঘাযতীন এলাকায়। দ্বিতীয়টি বেহালা এলাকায়। সেদিন পথে থাকবেন অভিষেক। সব মিলিয়ে টানটান উত্তেজনা তৈরি হতে চলেছে। শীতের মরশুমে শহরে ভোটের উত্তাপ অনুভব করবেন শহরের মানুষজন।

বন্ধ করুন