বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ত্রিপুরায় আক্রান্ত নেতার সঙ্গে দেখা করলেন অভিষেক, এসএসকেএমে গিয়ে নিলেন খোঁজ
আক্রান্ত নেতার সঙ্গে কথা বলেন অভিষেক।
আক্রান্ত নেতার সঙ্গে কথা বলেন অভিষেক।

ত্রিপুরায় আক্রান্ত নেতার সঙ্গে দেখা করলেন অভিষেক, এসএসকেএমে গিয়ে নিলেন খোঁজ

  • চিকিৎসকদের কাছ থেকে তাঁর শারীরিক অবস্থার খোঁজও নেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখে আপ্লুত আক্রান্ত নেতা।

আবার এসএসকেএম হাসপাতালে গেলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কারণ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ত্রিপুরায় আক্রান্ত নেতাকে দেখতে গেলেন। তবে তিনি একাই গেলেন। আগে তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে গিয়েছিলেন। সোমবার হাসপাতালে গিয়ে আক্রান্ত নেতার সঙ্গে কথা বলেন অভিষেক। চিকিৎসকদের কাছ থেকে তাঁর শারীরিক অবস্থার খোঁজও নেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখে আপ্লুত আক্রান্ত নেতা।

শনিবার তৃণমূল ছাত্র পরিষদ প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে ত্রিপুরায় একাধিক কর্মসূচি নেওয়া হয়েছিল। কিন্তু সেদিনই ছাত্রনেতাদের উপর আক্রমণ নামিয়ে আনা হয়। বনমালি রোড থেকে যে মিছিল বেরিয়েছিল তাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা চড়াও হয় বলে অভিযোগ। মুজিবর রহমান নামে এক তৃণমূল কংগ্রেস কর্মীর বাড়িতেও চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁর বাড়ি ভাঙচুর এবং ভেঙে দেওয়া হয় হাত বলেও অভিযোগ। শুভঙ্কর দেব নামে আর এক তৃণমূল কংগ্রেস কর্মীও মাথায় ব্যাপক চোট পান।

তারপর থেকে শুভঙ্করের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাই তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। এসএসকেএম হাসপাতালে তিনি চিকিৎসাধীন। এখন উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন শুভঙ্কর। সোমবার বিকেলে শুভঙ্করকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথমেই আক্রান্ত নেতার কাছে যান তিনি। তাঁর সঙ্গে কথা বলেন। খোঁজ নেন তাঁর শরীরের।

বন্ধ করুন