বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek Banerjee: অভিষেকের জন্মদিনে রাজ্য জুড়ে বিভিন্ন কর্মসূচি TMC-র, গান রিলিজ করবে ছাত্র পরিষদ

Abhishek Banerjee: অভিষেকের জন্মদিনে রাজ্য জুড়ে বিভিন্ন কর্মসূচি TMC-র, গান রিলিজ করবে ছাত্র পরিষদ

রাজ্যজুড়ে অভিষেকের জন্মদিন পালন। প্রতীকী ছবি। (টুইটার)

দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন যুব তৃণমূলের সাধারণ সম্পাদক তথা ব্যারাকপুরের কাউন্সিলর সম্রাট তপাদার। এদিন অভিষেকের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মা ভবতারিণীর কাছে তিনি পুজো দেন। পুজো দিয়ে এমনটাই জানান সম্রাট তপাদার। পুজো দিয়ে দরিদ্র ও বিশেষ ভাবে সক্ষমদের মধ্যে প্রসাদ বিতরণ করেন তিনি।

আজ ৭ নভেম্বর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। সদ্য চোখের অস্ত্রোপচার করিয়ে তিনি আমেরিকা থেকে ফিরেছেন। তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করে অনেক তৃণমূল কর্মী সমর্থকদের মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছিল। তাঁর জন্মদিনে রাজ্য জুড়ে বিভিন্ন মন্দির, মসজিদ, মাজারে প্রার্থনা সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে অভিষেকের জন্মদিন পালন করল তৃণমূল।

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদকের জন্মদিনে ভোরবেলায় দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেন যুব তৃণমূলের সাধারণ সম্পাদক তথা ব্যারাকপুরের কাউন্সিলর সম্রাট তপাদার। এদিন অভিষেকের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মা ভবতারিণীর কাছে তিনি পুজো দেন। পুজো দিয়ে এমনটাই জানান সম্রাট তপাদার। পুজো দিয়ে দরিদ্র ও বিশেষ ভাবে সক্ষমদের মধ্যে প্রসাদ বিতরণ করেন তিনি।

রবিবার রাত ১২ টা বাজতেই অভিষেকের হোয়াটসঅ্যাপে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ে জন্মদিনের শুভেচ্ছা। কলকাতায় এদিন তৃণমূলের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচির আয়োজন করা হয়। কলকাতার পাশাপাশি শহরতলি এবং রাজ্যের বিভিন্ন জেলায় বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে তৃণমূল কংগ্রেসের ছাত্র যুবরা। এছাড়াও, তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠন অভিষেকের জন্মদিন পালন করে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, হাওড়া, জলপাইগুড়ি, দার্জিলিং জেলাতে ছাত্র যুবরা প্রিয় নেতার জন্মদিনকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের সামাজিক কর্মসূচি পালন করে। হাসপাতালে কেক, ফল বিতরণ থেকে শুরু করে দুঃস্থদের বস্ত্র বিতরণের কর্মসূচি নেয় তৃণমূল।

দলের ছাত্র পরিষদের সভাপতি তৃণালঙ্কর ভট্টাচার্য জানান, এদিন হাজরা মোড়ে ছাত্র পরিষদের পক্ষ থেকে বিশাল কর্মসূচি পালন করা হবে। মন্দিরে পুজোর ব্যবস্থা করেছে ছাত্ররা। অভিষেককে নিয়ে নতুন গান রিলিজ করবে ছাত্র পরিষদ। এছাড়া তাঁরা একটি তথ্যচিত্র তৈরি করছে। এর পাশাপাশি উত্তর কলকাতায় নানা মন্দিরে প্রিয় নেতার জন্য প্রার্থনা করে মঙ্গলকামনা করবেন ছাত্র যুবরা। অভিষেকের জন্মদিন পালন করা হবে কোচবিহারেও। জেলার যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারী বললেন, ‘দাদার মঙ্গল কামনার জন্য মন্দিরে পুজো দেওয়া হবে।’ জঙ্গলমহলেও পালন করা হচ্ছে অভিষেকের জন্মদিন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আমরা ভারসাম্য রক্ষা করতে চাই, কিন্তু ২০২০ সালে…ভারত-চিন সম্পর্ক নিয়ে জয়শঙ্কর অবিশ্বাস্য! রান তাড়া করে জেতা টেস্টের চতুর্থ ইনিংসে কোহলির থেকেও বেশি রান গিলের ‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.