বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌এটা নিঃসন্দেহে বড় জয়’‌, দক্ষিণ কলকাতায় ঝড় তুললেন দেবাশিস কুমার
৮৫ নম্বর ওয়ার্ডে জয়ী হয়ে গিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বিধায়ক দেবাশিস কুমার।

‘‌এটা নিঃসন্দেহে বড় জয়’‌, দক্ষিণ কলকাতায় ঝড় তুললেন দেবাশিস কুমার

  • এদিকে দক্ষিণ কলকাতার সবকটি ওয়ার্ডে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস।

কলকাতা পুরসভা নির্বাচনের ফলাফল একে একে বেরিয়ে আসছে। উত্তর থেকে দক্ষিণ জোড়াফুল ঝড় দেখা যাচ্ছে। ১৪৪টি ওয়ার্ডের মধ্যে বেশিরভাগ ওয়ার্ডেই এগিয়ে আছে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা। এই মুহূর্তে ৮৫ নম্বর ওয়ার্ডে জয়ী হয়ে গিয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বিধায়ক দেবাশিস কুমার। সকাল থেকেই তিনি এগিয়ে ছিলেন বড় ব্যবধানে। অবশেষে এলো প্রত্যাশিত জয়।

এদিকে দক্ষিণ কলকাতার সবকটি ওয়ার্ডে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। মালা রায়, ফিরহাদ হাকিম, কাজরী বন্দ্যোপাধ্যায়—সবাই এগিয়ে রয়েছেন। ১৪০ নম্বর ওয়ার্ড দিয়েই তৃণমূল কংগ্রেসের জয় শুরু হয়েছে। এখানে বামফ্রন্টের প্রার্থী ছিল শেখ মহম্মদ জামির। তৃণমূল প্রার্থী শামস ইকবাল, ইন্দ্রনীল কুমার, মুস্তাক আহমেদ জয়ী হয়েছেন।

তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাশিস কুমারের বিরুদ্ধে বামেরা গোবিন্দ নস্করকে। কংগ্রেস প্রার্থী করেছিল জয়দেব ভৌমিককে। বিজেপি এখানে রুবি মুখোপাধ্যায়কে প্রার্থী করেছিল। ৯৮৩৬ ভোটে জয়ী হন তিনি। সকালেই জয়ের খবর আসে—১৪০ নম্বর ওয়ার্ডে জয়ী হয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী আবু মহম্মদ তারিক, ১১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী তারক সিং, ১১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী অমিত সিং, ১১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি বাগ।

উল্লেখ্য, এই ৮৫ নম্বর ওয়ার্ডটি রাসবিহারীর একটা অংশ থেকে শুরু করে দেশপ্রিয় পার্ক হয়ে অন্যান্য এলাকা নিয়ে গঠিত। এখানের ঘরের ছেলে দেবাশিস কুমার। একুশের নির্বাচনে রাসবিহারী বিধানসভা কেন্দ্র থেকে তিনি বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। এখন যে ট্রেন্ড দেখা যাচ্ছে তাতে আরও জয়ের খবর আসবে। সুতরাং এখানে হোমওয়ার্ক আগেই করা ছিল। এবার পুরসভা নির্বাচনে জয় পেল তৃণমূল কংগ্রেস প্রার্থী।

বন্ধ করুন