বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আজ এখানে ঢুকতে গিয়ে শোভনকে মিস করছি’‌, পুরসভায় ঢুকে স্মৃতিরোমন্থন রত্নার

‘‌আজ এখানে ঢুকতে গিয়ে শোভনকে মিস করছি’‌, পুরসভায় ঢুকে স্মৃতিরোমন্থন রত্নার

রত্না চট্টোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি 

শোভন চট্টোপাধ্যায়কে যখন সিবিআই গ্রেফতার করেছিল তখন নিজাম প্যালেসে গিয়েছিলেন বিধায়ক রত্না চট্টোপাধ্যায়।

‘‌মেরেছো কলসির কানা তা বলে কী প্রেম দেব না।’‌ আজ এই কথাই যেন মনে করিয়ে দিলেন নবনির্বাচিত কাউন্সিলর রত্না চট্টোপাধ্যায়। তিনি একদিকে বিধায়ক অন্যদিকে কলকাতা পুরসভা নির্বাচনে জয় পাওয়ার পর তিনি হয়েছেন কাউন্সিলর। আজ, সোমবার জয়ী কাউন্সিলর রত্না চট্টোপাধ্যায় পুরসভায় ঢোকার আগে জানালেন, পুরসভায় প্রবেশ করা সময় তিনি মিস করছেন শোভন চট্টোপাধ্যায়কে। এই মন্তব্যই এখন জোর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে।

কলকাতা পুরসভা নির্বাচনের আগে শোভন চট্টোপাধ্যায় খোঁচা দিয়ে বলেছিলেন, যিনি ১৩১ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি আমার নাম করে ভোট চাইছেন। নির্বাচনে জয়ের পর তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিনন্দন না জানিয়ে রত্নাকে পর্ণশ্রীর বাড়ি ছাড়তে বলেছেন। তারপরও রত্না শোভনকে মিস করছেন। এই কথা তিনি বললেও আর পিছন ফিরে তাকাতে চান না। সামনের দিকে এগিয়ে যেতে চান, কাজ করতে চান রত্না চট্টোপাধ্যায়।

ঠিক কী বলেছেন রত্না?‌ সোমবার কলকাতা পুরসভায় এসেছিলেন তিনি। সেখানেই ঢোকার মুখে তিনি বলেন, ‘‌আজ এখানে ঢুকতে গিয়ে শোভনকে মিস করছি। তবে পিছন ফিরে তাকাতে চাই না। সামনের দিকে এগোতে চাই। সামনের দিকে তাকাতে চাই। মানুষের জন্য কাজ করতে চাই।’‌ এখন তিনি বিধায়ক এবং কাউন্সিলর। শোভনের জায়গা এখন তিনিই দখল করেছেন। তবে মানুষের রায়ে।

শোভন চট্টোপাধ্যায়কে যখন সিবিআই গ্রেফতার করেছিল তখন নিজাম প্যালেসে গিয়েছিলেন বিধায়ক রত্না চট্টোপাধ্যায়। আজ কলকাতা পুরসভায় ঢুকলেন যখন তখন তিনি কাউন্সিলর। তবে শোভনকে মিস করছেন বলায় জোর চর্চা শুরু হয়ে গিয়েছে। শোভন এই সম্পর্ককে ভুলতে চাইলেও রত্না ভুলতে পারছেন না। তাই তিনি মিস করছেন বলেছেন বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.