বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দেবাঞ্জনের মতো ভুয়ো আধিকারিকদের দিয়ে ভোটে কারচুপি করেছে তৃণমূল: দিলীপ ঘোষ
ইকোপার্কে দিলীপ ঘোষ। 
ইকোপার্কে দিলীপ ঘোষ। 

দেবাঞ্জনের মতো ভুয়ো আধিকারিকদের দিয়ে ভোটে কারচুপি করেছে তৃণমূল: দিলীপ ঘোষ

  • তাঁর অভিযোগ, ‘দেবাঞ্জন দেব দক্ষিণ কলকাতা তৃণমূলের তথ্য প্রযুক্তি সেলের আহ্বায়কের দায়িত্বে ছিলেন বলে খবর পেয়েছি। সংগঠন থেকে সরকার সব জায়গায় জড়িত ছিলেন তিনি।

দেবাঞ্জনকাণ্ডে এবার সরাসরি তৃণমূলের উদ্দেশে তির ছুড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক অভিযোগ করেন তিনি। দিলীপবাবুর দাবি, দেবাঞ্জন সম্পূর্ণভাবে তৃণমূলের সঙ্গে যুক্ত। তাঁর মতো ভুয়ো আধিকারিকদের দিয়েই নির্বাচনে কারচুপি করিয়েছে তৃণমূল।

বুধবার সকালে দিলীপবাবু বলেন, ‘দেবাঞ্জন একা নয়, আরও এরকম লোক আছে যারা গাড়ি, লোগো ব্যবহার করে। আমার তো মনে হয় এবারের নির্বাচনে এরকম অনেক ভুয়ো অফিসার ছিল যারা নির্বাচনকে প্রভাবিত করেছে। তা সে গণনা হোক, ভোটগ্রহণে হোক… সব জায়গায় এই ধরণের জালি লোক ঢোকানো হয়েছিল। যারা নির্বাচনে ভোট এদিক ওদিক করেছে’।

সঙ্গে তাঁর অভিযোগ, ‘দেবাঞ্জন দেব দক্ষিণ কলকাতা তৃণমূলের তথ্য প্রযুক্তি সেলের আহ্বায়কের দায়িত্বে ছিলেন বলে খবর পেয়েছি। সংগঠন থেকে সরকার সব জায়গায় জড়িত ছিলেন তিনি। সর্বোচ্চ নেতারা জানতেন। তাঁরা জানতেন বলেই এতদিন তিনি এসব করতে পেরেছেন’।

দেবাঞ্জন কাণ্ডে ইতিমধ্যে দায় ঝেড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘এতে রাজ্য সরকারের কোনও ভূমিকা নেই।’ তবে বিজেপি যে এত সহজে ছাড়তে নারাজ তা এদিন বুঝিয়ে দিলেন দিলীপ।

 

বন্ধ করুন