বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিহত BJP কর্মী অভিজিৎ সরকারের পাড়ার পুজোয় হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
দিলীপ ঘোষের সঙ্গে অভিজিৎসরকার। 
দিলীপ ঘোষের সঙ্গে অভিজিৎসরকার। 

নিহত BJP কর্মী অভিজিৎ সরকারের পাড়ার পুজোয় হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁকুড়গাছি থানার পুলিশ। ঘটনার পর থেকে মণ্ডপে মোতায়েন করা হয়েছে পুলিশকর্মীদের। তবে দুষ্কৃতীদের খোঁজ পাননি তদন্তকারীরা।

ভোট পরবর্তী হিংসায় কলকাতার কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী অভিজিৎ সরকার খুনে জল গড়িয়েছে অনেক দূর পর্যন্ত। ওই ঘটনায় আদালতের নির্দেশে ইতিমধ্যে চার্জশিট পেশ করেছে সিবিআই। তবে তাতেও থামছে না বিতর্ক। এবার অভিজিৎ সরকারের পাড়ার পুজোয় হামলা চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ষষ্ঠীর রাতে অভিজিৎবাবুর পাড়ার পুজোয় একদল দুষ্কৃতী ভাঙচুর চালায় বলে অভিযোগ। যার জেরে নিরাপত্তাহীনতায় ভুগছে নিহত বিজেপি কর্মীর পরিবার।

অভিজিতের পরিবারের দাবি, সোমবার গভীর রাতে তখন মণ্ডপ প্রায় ফাঁকা, তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী মণ্ডপে হামলা চালায়। মণ্ডপের মূর্তিতে হাত না দিলেও চেয়ার টেবিল ও সাজসজ্জা ভাঙচুর করে তারা। লাঠি রড নিয়ে যথেচ্ছ তাণ্ডব চালানো হয় মণ্ডপের ভিতরে। এরই মধ্যে স্থানীয়রা বেরিয়ে এলে পালায় দুষ্কৃতীরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁকুড়গাছি থানার পুলিশ। ঘটনার পর থেকে মণ্ডপে মোতায়েন করা হয়েছে পুলিশকর্মীদের। তবে দুষ্কৃতীদের খোঁজ পাননি তদন্তকারীরা। ঘটনার পর থেকে নিরাপত্তার অভাবের কথা জানিয়েছে অভিজিতের পরিবার।

গত ২ মে ভোটের ফল প্রকাশের পর কাঁকুড়গাছিতে পিটিয়ে খুন করা হয় বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে। ভারতীয় মজদুর সংঘের নেতা ছিলেন তিনি। অভিজিৎবাবুর সঙ্গে তাঁর পোষ্য কুকুরটিকেও পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা।

 

বন্ধ করুন