বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেহালায় ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, মার খেলেন মহিলারাও
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বেহালায় ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, মার খেলেন মহিলারাও

  • আক্রান্তদের দাবি, তৃণমূল নেতা দেবজিৎ পাণ্ডের লোকজন হামলা চালিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

ভাইফোঁটার রাতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল বেহালা। শনিবার রাতে বেহালায় কলকাতা পুরসভার ১২১ নম্বর ওয়ার্ডে তৃণমূল কর্মীদের ওপর হামলার অভিযোগ ওঠে দলেরই একাংশের বিরুদ্ধে। নিগ্রহ করা হয় মহিলাদেরও। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা দেবজিৎ পাণ্ডের দিকে আঙুল তুলেছেন আক্রান্তরা।

শনিবার রাতে বেহালার মামুদপুর কল্যাণ সংঘের কালীপুজোর মণ্ডপে বসে ছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। অভিযোগ, তখনই গাড়ি করে সেখানে আসে জনা পঞ্চাশেক দুষ্কৃতী। মণ্ডপে থানা তৃণমূলকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। ব্যাপক মারধর করা হয় তাঁদের। আক্রান্ত হন মহিলারাও। এই ঘটনায় অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন আক্রান্তরা।

আক্রান্তদের দাবি, তৃণমূল নেতা দেবজিৎ পাণ্ডের লোকজন হামলা চালিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহতদের। কিন্তু কেন এই ঘটনা তা এখনো স্পষ্ট নয়।

তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষের জন্য বিখ্যাত বেহালার ১২১ নম্বর ওয়ার্ড। তৃণমূলের একাধিক গোষ্ঠীর মধ্যে এখানে সংঘর্ষ নৈমিত্তিক ঘটনা। স্থানীয় তৃণমূলের একাংশের অনুমান, ওই ওয়ার্ডে পুরভোটের টিকিটের দাবিদার একাধিক। তার জেরেই বারবার সংঘর্ষ ও হামলার ঘটনা।

 

বন্ধ করুন