বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মণীষিদের নামে দোকান চালিয়েছে তৃণমূল, বিশ্বভারতীকে ব্যবসার জায়গা করেছে: দিলীপ ঘোষ
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  (PTI)
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  (PTI)

মণীষিদের নামে দোকান চালিয়েছে তৃণমূল, বিশ্বভারতীকে ব্যবসার জায়গা করেছে: দিলীপ ঘোষ

  • বলেন, ‘ওনারা বিশ্বভারতীকে ভাঙিয়েও খেয়েছেন। সেখানে ওদের নেতারা গিয়ে দাদাগিরি করছে, লুটপাট করছে, এমনকী দেওয়াল ভেঙে দিয়ে জমি দখল করার চেষ্টা করছেন।

বিশ্বভারতী নিয়ে ফের একবার রাজ্য সরকার ও রাজ্যের শাসকদলকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার যুব ভারতী ক্রীড়াঙ্গনে প্রাতর্ভ্রমণে গিয়ে তিনি দাবি করেন, বিজেপিই দেশের মহাপুরুষদের প্রকৃত সম্মান দেয়।

এদিন দিলীপবাবু বলেন, ‘আমাদের নেতারা যে রাজ্যে যান সেখানকার মহাপুরুষদের সম্মান করেন। আমাদের নেতারা তো বলবেই যে বাংলা মানে রবীন্দ্রনাথ, বাংলা মানে বিবেকানন্দ, বাংলা মানে নেতাজি। ওনারা কি পেটেন্ট করে নিয়েছেন না কি? এতদিন ওনাদের নামে দোকান চালিয়েছেন, করে খেয়েছেন, এখন ভয় পাচ্ছেন কেন? বিজেপি দোকান চালায় না, বিজেপি যোগ্য সম্মান দেয়’। 

বিশ্বভারতী নিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। বলেন, ‘ওনারা বিশ্বভারতীকে ভাঙিয়েও খেয়েছেন। সেখানে ওদের নেতারা গিয়ে দাদাগিরি করছে, লুটপাট করছে, এমনকী দেওয়াল ভেঙে দিয়ে জমি দখল করার চেষ্টা করছেন। সমস্ত অনৈতিক কাজের পিছনে তৃণমূল ও তার নেতারা আছে। এতদিন কেউ বলতো না। আজ যখন আমরা বলতে শুরু করেছি তখন তাদের সমস্যা হচ্ছে। ওগুলো ব্যবসার জায়গা করেছে ওরা’।

বৃহস্পতিবার বিশ্বভারতীর শতবর্ষ পালন উৎসবে দেখা যায়নি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। মুখ্যমন্ত্রীর দাবি, অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানায়নি বিশ্বভারতী। পালটা আমন্ত্রণপত্র প্রকাশ করে বিজেপির দাবি, অনুষ্ঠান এড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। 

 

বন্ধ করুন